Advertisement
০৩ সেপ্টেম্বর ২০২৪
Hardik Pandya & Natasha Stankovic

বিচ্ছেদের পরেও পরস্পরকে ভুলতে পারছেন না? এখনও একে অপরের সঙ্গে জুড়ে রয়েছেন হার্দিক-নাতাশা

সম্পর্ক শেষ করেই সার্বিয়ায় পৌঁছে গিয়েছেন নাতাশা। যাওয়ার সময়ে ছেলে অগস্ত্যের সঙ্গে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি।

Natasa Stankovic and Hardik Pandya still connected with each other on social media

নাতাশা স্তানকোভিচ ও হার্দিক পাণ্ড্য। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৪:০৪
Share: Save:

বহু দিনের জল্পনার অবসান নিজেরাই ঘটিয়েছেন। হার্দিক পাণ্ড্য ও নাতাশা স্তানকোভিচ বৃহস্পতিবার রাতে যৌথ ভাবে একটি পোস্ট করে জানিয়েছেন, তাঁরা বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। চার বছরের সম্পর্কে ইতি টানা মোটেও সহজ ছিল না বলেও জানিয়েছেন তাঁরা। বিবাহবিচ্ছেদের খবর পেয়ে মন ভেঙেছে হার্দিক ও নাতাশার অনুরাগীদেরও।

সম্পর্ক শেষ করেই সার্বিয়ায় পৌঁছে গিয়েছেন নাতাশা। যাওয়ার সময়ে ছেল অগস্ত্যের সঙ্গে মুম্বই বিমানবন্দরে ছবিশিকারিদের ক্যামেরায় ধরা পড়েছিলেন তিনি। সম্পর্কে ইতি টানলেও পরস্পরকে কি ভুলতে পারছেন না নাতাশা ও হার্দিক? নেটদুনিয়ার একটি বিষয় দেখে এমনই ধারণা তৈরি হয়েছে নেটাগরিকদের।

সম্পর্ক ভেঙেছে। দেশ ছেড়েছেন নাতাশা। কিন্তু হার্দিকের সঙ্গে এখনও জুড়ে রয়েছেন তিনি সমাজমাধ্যমে। এখনও ইনস্টাগ্রামে পরস্পরকে অনুসরণ করছেন হার্দিক ও নাতাশা। এই দেখেই নেটাগরিকের প্রশ্ন, এখনও কি পরস্পরের সঙ্গে যুক্ত থাকতে চান তাঁরা? ভালবাসা কি এখনও ফুরোয়নি পরস্পরের জন্য? নাকি স্রেফ সৌজন্য বজায় রাখতেই পরস্পরকে অনুসরণ করছেন তাঁরা?

বৃহস্পতিবারের পোস্টে নাতাশা লিখেছিলেন, “চার বছর একসঙ্গে থাকার পর হার্দিক এবং আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। একসঙ্গে থাকার সব রকম চেষ্টা আমরা করেছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আমরা একসঙ্গেই সিদ্ধান্ত নিয়েছি আলাদা হওয়ার। এটাই আমাদের জন্য সঠিক সিদ্ধান্ত। তবে, এই সিদ্ধান্ত নেওয়া খুবই কঠিন ছিল। আমরা একটা পরিবার তৈরি করেছিলাম। একসঙ্গে বহু আনন্দের সময় কাটিয়েছি আমরা।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hardik Pandya Natasha Stankovic Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE