Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Anant Ambani-Radhika Merchant wedding

অনন্ত-রাধিকার বিয়ে দেখে ‘হিংসে’! অম্বানীদের বিয়ে নিয়ে ব্যঙ্গ করে বিপাকে পাকিস্তানি অভিনেতা

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান পর্ব শুরু হয়েছে মার্চ মাস থেকে। জামনগরে সেই অনুষ্ঠানের পরে ইউরোপে ক্রুজ় পার্টির আয়োজন করেছিলেন অম্বানীরা।

Pakistani actor Arsalan Naseer trolled for mocking Anant Ambani and Radhika Merchant

(বাঁ দিকে) অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্ট, আরসালন নাসির (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৪ ১৩:২৩
Share: Save:

অনন্ত অম্বানী ও রাধিকা মার্চেন্টের বিয়ে এখনও নেটদুনিয়ার আলোচনার কেন্দ্রে। তারকাখচিত বিয়েতে উপস্থিত ছিলেন দেশের প্রধানমন্ত্রী থেকে শুরু করে বহু খ্যাতনামী। বিয়েতে খরচ হয়েছে কোটি কোটি টাকা। জানা যাচ্ছে, এই মুহূর্তে অনন্ত-রাধিকার বিয়েই বিশ্বের সবচেয়ে ব্যয়বহুল বিয়ে। এমন হেভিওয়েট বিয়ে নিয়েই সমাজমাধ্যমে ব্যঙ্গ করেন পাকিস্তানি অভিনেতা আরসলান নাসির।

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান পর্ব শুরু হয়েছে মার্চ মাস থেকে। জামনগরে সেই অনুষ্ঠানের পরে ইউরোপে ক্রুজ় পার্টির আয়োজন করেছিলেন অম্বানীরা। অবশেষে ১২ জুলাই চার হাত এক করেছেন অনন্ত-রাধিকা। তবে বিয়ের পরেও চলেছে একাধিক অনুষ্ঠান। এই বিষয়টি নিয়েই পাক অভিনেতা কটাক্ষ করেন অম্বানীদের। সমাজমাধ্যমে তিনি লেখেন, “আজকাল সম্পর্কও তো এত দিন টেকে না। কিন্তু এঁদের অনুষ্ঠান জারি রয়েছে।” এই পোস্টটি দ্রুত ভাইরাল হয় নেটমাধ্যমে। বেশ কিছু পাকিস্তানি পোর্টালও এই পোস্ট শেয়ার করে।

অম্বানীদের বিয়ে নিয়ে ব্যঙ্গ করেই আরসলান নেটাগরিকদের রোষের মুখে পড়েন। অনেকেই পাক অভিনেতাকে ‘হিংসুটে’ বলে আক্রমণ করেছেন। এক নেটাগরিক আরসালনের উদ্দেশে লিখেছেন, “এটা কী ধরনের বোকা বোকা মন্তব্য! অনন্ত-রাধিকা শৈশব থেকে বন্ধু। ওঁরা সারা জীবন একসঙ্গে থাকবেন। ওঁরা পরস্পরের প্রতি যথেষ্ট বিশ্বস্ত। তাই উদ্‌যাপনে আড়ম্বর তো থাকবেই।” আর এক জন কটাক্ষ করে লিখেছেন,“আপনার এত হিংসে হচ্ছে কেন? আপনার পকেট থেকে তো টাকা খরচ হয়নি! ওঁদের সুখে থাকতে দিন।”

উল্লেখ্য, ২০২৩-এর ১৯ জানুয়ারি বাগ্‌ দান পর্ব সেরেছিলেন অনন্ত-রাধিকা। আর এ বছর তাঁরা গাঁটছড়া বাঁধলেন। বিয়েতে উপস্থিত ছিলেন শাহরুখ খান, সলমন খান, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কইফ, আলিয়া ভট্ট, ভিকি কৌশল, রণবীর কপূর, রণবীর সিংহ-সহ বলিউডের বহু তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Anant Ambani Radhika Merchant Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE