Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Naga-Sobhita

২০২৭-এই সম্পর্ক ভাঙবে শোভিতা-নাগার? ভবিষ্যদ্বাণী করে বিপদে জ্যোতিষী!

২০২৭ সালেই শেষ হয়ে যাবে নাগা-শোভিতার সম্পর্ক। শুধু তা-ই নয়, তিনি এ-ও বলে বসেন যে, তাঁদের সম্পর্কে ভাঙার পিছনে কারণ হয়ে দাঁড়াবেন আর এক নারী।

(বাঁ দিকে) শোভিতা ধুলিপালা, নাগা চৈতন্য (ডান দিকে)।

(বাঁ দিকে) শোভিতা ধুলিপালা, নাগা চৈতন্য (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৩ অগস্ট ২০২৪ ১৬:৩৭
Share: Save:

৮ অগস্ট বাগ্‌দান সেরেছেন নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা। চার বছরের দাম্পত্য ভেঙে নতুন সম্পর্কে ঢুকছেন নাগা। কিন্তু এই সম্পর্কের মেয়াদও নাকি মাত্র বছর তিনেক। এমনই ভবিষ্যদ্বাণী করছেন এক জ্যোতিষী।

২০২১-এ অভিনেত্রী সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিবাহবিচ্ছেদের পথে হেঁটেছিলেন নাগা। দীর্ঘ চার বছরের দাম্পত্য ছিল তাঁদের। কিন্তু তার মধ্যেই শুরু হয় জটিলতা। তাই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছিলেন। সামান্থার সঙ্গে সম্পর্কে থাকাকালীনই নাকি শোভিতার সঙ্গে সম্পর্কে জড়ান নাগা। যদিও নাগা বা শোভিতা কেউই তখন সেই সম্পর্কের কথা স্বীকার করেননি। গত সপ্তাহে শোভিতার সঙ্গে নতুন অধ্যায়ের সূচনা করার পর থেকেই বার বার কটাক্ষের মুখে পড়তে হয়েছে নাগাকে। নেটপাড়ার একাংশ সরব হয়েছে সামান্থার সঙ্গে প্রতারণা হয়েছে এই দাবিতে। এ বার নাগা-শোভিতার সম্পর্কের ভবিষ্যতের কথা জানাতেই আইনি বিপাকে জ্যোতিষী।

ভেনু স্বামী প্রাণাকুশম দাবি করেন, ২০২৭ সালেই শেষ হয়ে যাবে নাগা-শোভিতার সম্পর্ক। শুধু তা-ই নয়, তিনি এ-ও বলে বসেন, তাঁদের সম্পর্ক ভাঙার পিছনে কারণ হয়ে দাঁড়াবেন আর এক নারীই। এর পরই টিএফজেএ (তেলুগু ফিল্ম জার্নালিস্ট অ্যাসোসিয়েশন)-এর তরফে ওই জ্যোতিষীর বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া প্রস্তুতি শুরু হয়েছে। পরে অবশ্য ওই জ্যোতিষী সমাজমাধ্যমে নিজের ভুল স্বীকার করেন। পাশপাশি শপথ করেন, ভবিষ্যতে আর কখনও কোনও চলচ্চিত্র তারকা কিংবা নেতাকে নিয়ে আগাম কোনও মন্তব্য করবেন না। যদিও শোভিতা-নাগা এই প্রসঙ্গে তেমন কোনও পদক্ষেপ করেননি। যদিও তেলুগু ছবির সাংবাদিকরাই আগেভাগে তৎপরতার সঙ্গে বিষয়টিতে পদক্ষেপ করে ফেলেছেন।

উল্লেখ্য, কয়েক মাস আগে এক সাক্ষাৎকারে নাগা স্বীকার করেছিলেন, তিনি সামান্থার সঙ্গে প্রতারণা করেছেন। তিনি জানিয়েছিলেন, সম্পর্কে থাকাকালীন অন্য সম্পর্কে জড়িয়েছেন। এক কথায়, দ্বিচারিতা করেছেন। তবে জীবন একটাই। তাই সব রকমের অভিজ্ঞতারই স্বাদ চেয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE