Advertisement
২৮ সেপ্টেম্বর ২০২৪
Palak-Ibrahim

সইফ-পুত্রের সঙ্গে প্রেম পলকের! মেনে নিচ্ছেন কি মা শ্বেতা তিওয়ারি?

চলতি বছরেই নববর্ষের রাতে একটি পার্টি থেকে একই গাড়িতে দেখা যায় ইব্রাহিম-পলককে। ক্যামেরা দেখলেই আড়াল হয়ে যান। মেয়ের প্রেমের খবর কি রাখেন শ্বেতা?

(বাঁ দিক থেকে) ইব্রাহিম আলি খান, পলক তিওয়ারি, শ্বেতা তিওয়ারি।

(বাঁ দিক থেকে) ইব্রাহিম আলি খান, পলক তিওয়ারি, শ্বেতা তিওয়ারি। গ্রাফিক : সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১২ অগস্ট ২০২৪ ১৯:৪৫
Share: Save:

সইফ আলি খানের পুত্র ইব্রাহিম আলি খানের সঙ্গে তাঁকে ঘন ঘন দেখা যাওয়ায় প্রশ্নের মুখে পড়তে হচ্ছে ইদানীং। বরাবরই প্রেমের কথা অস্বীকার করেছেন শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি। বিভিন্ন সময় একসঙ্গে দেখা গিয়েছে ইব্রাহিম ও পলককে। তবে ক্যামেরা দেখলেই এড়িয়ে যান তাঁরা। গত বছর বলিউডে অভিষেক হয় পলকের। অন্য দিকে, ইব্রাহিমের বলিউডে অভিষেকের প্রস্তুতি চলছে জোরকদমে। দিন কয়েক আগেই ইব্রাহিমের মা অমৃতা সিংহ ও দিদি সারা আলি খানের সঙ্গে গোয়া ঘুরতে যান বলেই জল্পনা। তবে মেয়ের প্রেমের খবর কি রাখেন শ্বেতা?

চলতি বছরেই নববর্ষের রাতে একটি পার্টি থেকে বেরিয়ে একই গাড়িতে উঠতে দেখা যায় ইব্রাহিম-পলককে। কিন্তু, আলোকচিত্রীদের দেখে পোশাক দিয়ে নিজের মুখ আড়াল করার চেষ্টা করেন ইব্রাহিম। অন্য দিকে, ক্যামেরা থেকে মুখ ঘুরিয়ে নেন পলক। অতীতেও বেশ কয়েক বার ইব্রাহিমের গাড়িতে তাঁকে দেখা মাত্রই মুখ লুকিয়ে নিয়েছিলেন অভিনেত্রী। এ বার মেয়ের প্রেম জীবন প্রসঙ্গে পলকের মা শ্বেতা বলেন, ‘‘আমার মেয়ে এখন বাচ্চা। প্রতিদিন ওকে কোনও না কোনও ছেলের সঙ্গে জুড়ে দেওয়া হয়। ও পাত্তা দেয় না এই বিষয়গুলিকে। তবে এ ভাবে কতদিন চলবে আমি জানি না। আমার অবশ্য কিছু এসে যায় না। আমি বরং এগুলো নিয়ে হাসাহাসি করি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE