Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Priyanka Chopra & Anushka Sharma

শুটিংয়ের পর সকলে ঘুমিয়ে পড়লে বেরিয়ে যান প্রিয়ঙ্কা-অনুষ্কা! ভোররাতে কোথায় যান তাঁরা?

শরীরে আর কোনও শক্তি নেই। তবুও একটি কাজ থেকে কখনওই মুখ ফেরান না প্রিয়ঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মা।

Manoj Pahwa revealed Anushka Sharma and Priyanka Chopra used to work out after shooting

প্রিয়ঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৯:২৪
Share: Save:

শুটিং করে ক্লান্ত-পরিশ্রান্ত। শরীরে আর কোনও শক্তি নেই। তবুও একটি কাজ থেকে কখনওই মুখ ফেরান না প্রিয়ঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মা। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রীদের নিয়মানুবর্তিতা নিয়ে কথা বললেন মনোজ পাহওয়া।

বর্ষীয়ান অভিনেতা জানান, শুটিং করে পরিশ্রান্ত হয়েও বলিউডের কয়েক জন অভিনেত্রী শরীরচর্চা কখনও বাদ দেন না। বিশেষ করে প্রিয়ঙ্কা চোপড়া ও অনুষ্কা শর্মা। মনোজ বলেছেন, “অনুষ্কা শর্মা ও প্রিয়ঙ্কা চোপড়ার মতো অভিনেত্রীরা কড়া ডায়েট মেনে চলেন। ভোর চারটে অথবা পাঁচটার সময়ে শুটিং শেষ করে আমরা ঘুমিয়ে পড়তাম। কিন্তু ওঁরা সোজা জিমে চলে যেতেন। টানা দু’ ঘণ্টা শরীরচর্চা করে ফিরে এসে ঘুমোতেন। ওঁরা সত্যিই কঠোর পরিশ্রম করেন। বড় ছবিতে কাজ করার সময়ে একটা বিষয় শিখেছি। সব কিছু দেখেই শুধু সহজ মনে হয়।”

অক্ষয় কুমার সম্পর্কে মনোজ বলেন, “অক্ষয়ও এক রকম। অস্ট্রেলিয়াতে ‘সিং ইজ় কিং’-এর শুটিংয়ের কাজ হয়ে গেলে রোজ আমরা পার্টি করতাম। সন্ধে ছ’টার মধ্যে কাজ সেরে হোটেলে সাতটা থেকে আমরা পার্টি শুরু করতাম। অক্ষয়ও আসতেন। কিন্তু কখনওই মদ্যপান করতেন না। ঠিক সন্ধে ৭.৪৫ মিনিটে ওঁর প্রশিক্ষক এসে বলতেন, ওঁর খাবার প্রস্তুত হয়ে গিয়েছে। খেয়ে নিয়ে রাত সাড়ে আটটার মধ্যে বেরিয়ে যেতেন আর ন’টার মধ্যে ঘুমিয়ে পড়তেন। আবার ভোর চারটেয় উঠে টানা দুই-তিন ঘণ্টা শরীরচর্চা করতেন।”

উল্লেখ্য, আরিয়ান খানের ওয়েব সিরিজ় ‘স্টারডম’-এ অভিনয় করছেন মনোজ। অভিনেতা জানিয়েছেন, আরিয়ানও নাকি তাঁর বাবা শাহরুখ খানের মতোই পরিশ্রমী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Priyanka Chopra Anushka Sharma Akshay Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE