Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Shweta Tripathi

‘আপনারা কখনও স্বমেহন করেননি?’ সাহসী দৃশ্য দেখে ‘হাসাহাসি’ নিয়ে কী বলেছিলেন শ্বেতা?

একটি অনুষ্ঠানে তাঁকে বেশ কয়েক জন সাংবাদিক এই স্বমেহনের দৃশ্য নিয়ে প্রশ্ন করেছিলেন। প্রশ্ন করার সময় তাঁরা নাকি হাসছিলেন।

Shweta Tripathi talked about her bold scene in series Mirzapur

শ্বেতা ত্রিপাঠী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ অগস্ট ২০২৪ ১৭:৫৪
Share: Save:

‘মির্জ়াপুর’ ওয়েব সিরিজ়ে স্বমেহনের দৃশ্যে অভিনয় করে আলোচনায় উঠে এসেছিলেন শ্বেতা ত্রিপাঠী। সেই দৃশ্যের জন্য একাধিক প্রশ্নের মুখেও পড়েছিলেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি এই বিষয় নিয়ে কথা বলেন শ্বেতা।

অভিনেত্রী জানান, একটি অনুষ্ঠানে তাঁকে বেশ কয়েক জন সাংবাদিক এই স্বমেহনের দৃশ্য নিয়ে প্রশ্ন করেছিলেন। প্রশ্ন করার সময় তাঁরা নাকি হাসছিলেন। শ্বেতা বলেন, “একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলাম ‘মির্জ়াপুর’ মুক্তি পাওয়ার পরে। মহিলা ও পুরুষ সাংবাদিকরাও উপস্থিত ছিলেন সেখানে। তাঁরা হাসতে হাসতে আমাকে প্রশ্ন করছিলেন। আমি এ সব দেখে অবাক। এটা তো খুব স্বাভাবিক একটা বিষয়। আমি পাল্টা প্রশ্ন করেছিলাম, ‘এর আগে আপনারা কখনও স্বমেহন করেননি?’ তার পরেও তাঁরা হাসতে থাকলেন। আমি তখন বললাম, আমরা কী ভাবে কথা বলছি, সেটাও কিন্তু গুরুত্বপূর্ণ বিষয়। মানুষ তো দেখছে। স্বমেহনের দৃশ্য নিয়ে এত হইচই-এর তো দরকার নেই।”

শ্বেতা আরও বলেন, “পরিচালক যা লিখেছেন বা যা দেখাতে চাইছেন, সেটাকে পর্দায় অভিনয়ের মাধ্যমে তুলে ধরাই আমার কাজ। এই দৃশ্যটি চিত্রনাট্যে পড়ার পরে আমি কিন্তু তা নিয়ে ভাবিনি। আমার একটাই লক্ষ্য ছিল, চরিত্রটি যেন ভাল ভাবে তুলে ধরতে পারি। গজগামিনী বা গোলু আমার খুব পছন্দের চরিত্র। আমার মনের খুব কাছের।”

অভিনেত্রীর মতে, স্বমেহনের দৃশ্যটি নিয়ে মাত্রাতিরিক্ত কথা হয়েছে। এমনকি পর্দায় আর কোন অভিনেত্রী স্বমেহনের দৃশ্যে অভিনয় করেছেন, তার তালিকাও প্রকাশ পেয়েছে বিভিন্ন জায়গায়। দাবি শ্বেতার। ‘মির্জ়াপুর’ ছাড়াও ‘মাসান’ ও ‘কালকূট’-এর মতো কাজ করেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shweta Tripathi Mirzapur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE