Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Malaika Arora

অর্জুনের জন্য কটাক্ষের মুখোমুখি, তৈরি হয়েছে ক্ষত! কী ভাবে নিজেকে সামলান মালাইকা?

কখনও বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম, কখনও আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ। বিভিন্ন কারণে ট্রোলড হয়েছেন মালাইকা।

Malaika Arora

অর্জুন কপূর ও মালাইকা অরোরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৯:০৮
Share: Save:

কিছু দিন আগেই বাবাকে হারিয়েছেন মালাইকা আরোরা। ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছিলেন তিনি। খবর পেয়ে ছুটে এসেছিলেন প্রাক্তন প্রেমিক অর্জুন কপূর। চলতি বছরেই দীর্ঘ প্রেমের সম্পর্কে ইতি টেনেছিলেন মালাইকা ও অর্জুন। কিন্তু বিচ্ছেদের কারণ নিয়ে দু’জনেই নীরবতা রক্ষা করেছেন। তবে এই সম্পর্কের জন্যই একটা সময় একের পর এক কটাক্ষ ধেয়ে এসেছে মালাইকার দিকে। বার বার তাঁকে সমালোচনায় বিদ্ধ করা হয়েছে।

কখনও বয়সে ছোট পুরুষের সঙ্গে প্রেম, কখনও আরবাজ় খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ। বিভিন্ন কারণে ট্রোলড হয়েছেন মালাইকা। কী ভাবে একের পর এক ব্যক্তিগত আক্রমণের সঙ্গে লড়াই করেছেন তিনি? সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সেই কথাই প্রকাশ্যে আনলেন মালাইকা। অভিনেত্রী বলেন, “যতটা ভাল ভাবে সম্ভব আমি এই বিষয়গুলো সামাল দেওয়ার চেষ্টা করি। অনেক সময়ই মনে হতে পারে, লোকে যা বলছে বলুক। আমাকে কোনও ভাবে প্রভাবিত করতে পারবে না। কিন্তু এটা ঠিক নয়। এই বিষয়গুলো ভালই প্রভাব ফেলতে পারে।”

কী ভাবে সামাল দিতে হয়, তা সময়ের সঙ্গে শিখেছেন মালাইকা। তিনি বলেন, “ক্রমশ আমি শক্তিশালী হয়েছি। এই বিষয়গুলো যেন কোনও ভাবেই আমার মনোবল ভাঙতে না পারে তা শিখেছি। জানি, এগুলোও আমাদের জীবনের একটা অংশ। অনবরত সমালোচনা, ট্রোলিং হবে। কিন্তু সেগুলো নিজের ঘেরাটোপে আসতে দেওয়া যাবে না। এই খারাপ বিষয়গুলোকে আটকে দিয়ে নিজে জীবনে এগিয়ে যেতে হবে।”

জুন মাসে মালাইকা ও অর্জুনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অর্জুনের জন্মদিনে মালাইকা উপস্থিত না থাকায় স্পষ্ট হয়েছিল বিচ্ছেদের খবর। যদিও তাঁদের ঘনিষ্ঠ সূত্রের মতে, বিচ্ছেদ হলেও নিজেদের মধ্যে সৌজন্য বজায় রাখবেন তাঁরা।

অন্য বিষয়গুলি:

Malaika Arora Arjun Kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE