Advertisement
১৮ অক্টোবর ২০২৪
Salman Khan

‘সলমনের সঙ্গে এ বার কোনও অঘটন যেন না ঘটে’, বাবা সিদ্দিকির মৃত্যুর পরে ভাইজানকে নিয়ে আতঙ্ক

সলমনকে হত্যা করার জন্য ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিলেন তাঁরা। এমনকি, পাকিস্তান থেকে উন্নত মানের অস্ত্র আনা হয়েছিল এই হামলার জন্য।

সলমনকে হত্যা করার জন্য ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিলেন তাঁরা। এমনকি, পাকিস্তান থেকে উন্নত মানের অস্ত্র আনা হয়েছিল এই হামলার জন্য।

সলমন খান। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৪ ১৭:০৫
Share: Save:

একের পর এক হুমকি সলমন খানকে। চলতি বছরেই তাঁর বাড়ির সামনে পর্যন্ত গুলিবর্ষণ করে লরেন্স বিশ্নোইয়ের দলের দুষ্কৃতীরা। উদ্দেশ্য একটাই। সলমনকে শেষ করতে হবে। এমনকি, তাঁদের নিশানায় ভাইজানের ঘনিষ্ঠেরাও রয়েছেন। সেই খেসারত দিতে হয়েছে প্রাক্তন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকিকে। বিশ্নোই দলের তিন দুষ্কৃতীর গুলিতে ঝাঁঝরা হয়ে মৃত্যু হয় তাঁর। এমনও ঘটতে পারে! ভাবছে বলিউড। আতঙ্কিত হয়ে রয়েছেন সলমনের ঘনিষ্ঠেরা। এ বার সংবাদমাধ্যমের কাছে মুখ খুললেন ভাইজানের আর এক বন্ধু বিন্দু দারা সিংহ।

সলমনের সঙ্গে যেন কোনও অঘটন না ঘটে যায়। মনেপ্রাণে প্রার্থনা করছেন বিন্দু। বাবা সিদ্দিকির মৃত্যুর পরে যেন এলোমেলো অবস্থা বলিউডেও। কেউ বিষয়টি এখনও মেনে নিতেই পারছেন না। ভয় সঙ্গে করেই কাজ এগোচ্ছে। বিন্দু বলেন, “বুঝতে হবে, এক অন্য ধরনের আইন জারি রয়েছে। খুবই হাস্যকর। সব জায়গাতেই আইন-আদালত রয়েছে। কিন্তু, কেউই যেন সত্যিটা এখনও জানেন না। কিছুই যেন প্রমাণ হয়নি। তাই খুব অবাক লাগছে। কী ঘটছে এ সব! আমি প্রার্থনা করি, মানুষের সুবুদ্ধি হোক। সলমনের যেন কিছু না হয়।”

সলমনের বাড়ি গ্যালাক্সির সামনে গুলিবর্ষণের পরে পানভেলে তাঁর খামারবাড়িতেও হামলার পরিকল্পনা করে বিশ্নোই বাহিনী। সলমনকে হত্যা করার জন্য ২৫ লক্ষ টাকার চুক্তি করেছিলেন তাঁরা। এমনকি, পাকিস্তান থেকে উন্নত মানের অস্ত্র আনা হয়েছিল এই হামলার জন্য। এই সব ঘটনার পরে জোরদার করা হয়েছে সলমনের নিরাপত্তা। বুলেটপ্রুফ গাড়ি ছাড়া যাতায়াত করছেন না তিনি। তবে এত ভয়ের আবহেও কাজ বাদ দিচ্ছেন না ভাইজান। বর্তমানে তিনি ‘বিগ বস্ ১৮’ নিয়ে ব্যস্ত। পাশাপাশি আসন্ন ছবি ‘সিকন্দর’-এর শুটিংও চালিয়ে যাচ্ছেন তিনি।

অন্য বিষয়গুলি:

Salman Khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE