Advertisement
০৫ অক্টোবর ২০২৪
Katrina Kaif

ক্যাটরিনা কি অসুস্থ? বিমানবন্দরে নায়িকাকে দেখেই কেন এমন মনে হল অনুরাগীদের?

ক্যাটরিনার ডান হাতের কনুইয়ের উপরে লাগানো একটি কালো প্যাচ। কোনও ভাবেই তা সাজের অঙ্গ নয়। ওয়াকিবহাল মহলের বুঝতে দেরি হয়নি, ওটি কোনও স্বাস্থ্য সংক্রান্ত প্যাচ।

Image of Katrina Kaif

ক্যাটরিনা কইফের স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন অনুরাগীরা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২৪ ১৯:০৭
Share: Save:

ক্যাটরিনা কইফ কি অসুস্থ? প্রশ্ন ঘুরছে অনুরাগীদের মধ্যে। গত কয়েক মাসে বার বার শিরোনামে এসেছে নায়িকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর। শেষ পর্যন্ত প্রমাণিত, তা গুজব মাত্র। কিন্তু, দীর্ঘদিন লোকচক্ষুর অন্তরালে ছিলেন ক্যাটরিনা। বিদেশেই দিন কাটাচ্ছিলেন পরিবারের সঙ্গে। ফের প্রশ্ন উঠল তাঁর স্বাস্থ্য নিয়ে।

শুক্রবার ক্যাটরিনাকে মুম্বইয়ের কলিনা বিমানবন্দরে দেখা যায়। পরনে ফুলছাপ সিল্কের শাড়ি, কানে বড় ঝুমকো, কপালে ছোট্ট টিপে তাঁকে লাগছিল অসাধারণ সুন্দর। কিন্তু এরই মধ্যে নেটাগরিকেরা লক্ষ করেন, ক্যাটরিনার ডান হাতের কনুইয়ের উপরে লাগানো একটি কালো প্যাচ। কোনও ভাবেই তা সাজের অঙ্গ নয়। ওয়াকিবহাল মহলের বুঝতে দেরি হয়নি, ওটি কোনও স্বাস্থ্য সংক্রান্ত প্যাচ।

সমাজমাধ্যমে শুরু হয় লেখালিখি, ওঠে প্রশ্ন, ক্যাটরিনা কি অসুস্থ? এক নেটাগরিক লেখেন, “এটা ডায়াবেটিস প্যাচ। ক্যাটরিনা ঠিক আছেন তো?” সাধারণত ডায়াবেটিসে আক্রান্তরা এই ধরনের প্যাচ ব্যবহার করেন। ত্বকের সঙ্গে লেগে থাকা এই ছোট্ট যন্ত্রাংশ, ডায়াবেটিস সংক্রান্ত তথ্যের জোগান দেয়। কখনও কোনও সমস্যা হলেই যাতে দ্রুত পদক্ষেপ করা যায়। তা ছাড়া, যাঁরা ইনসুলিন ব্যবহার করেন তাঁদেরও সুবিধা হয় এই প্যাচ থাকলে।

পরবর্তীতে ক্যাটরিনার ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, ওটি সত্যিই স্বাস্থ্য সংক্রান্ত প্যাচ। নিজের শারীরিক সুস্থতার বিষয়ে বরাবরই সচেতন ক্যাটরিনা। হার্ট রেট, ক্যালোরি কাউন্ট, স্লিপ প্যাটার্নের উপর নজর রাখার জন্যই তিনি এই গ্যাজেট ব্যবহার করছেন বলে মনে করা হচ্ছে। যদিও দীর্ঘদিন পর্দায় বা কোনও অনুষ্ঠানে তাঁকে দেখতে পাওয়া যায়নি বলেই অনেকে সন্দেহ করছেন হয়তো কোনও ভাবে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। গত জানুয়ারি মাসে ক্যাটরিনাকে দেখা গিয়েছিল ‘মেরি ক্রিসমাস’ ছবিতে বিজয় সেতুপতির সঙ্গে। তার পর থেকে আর কোনও খোঁজ ছিল না তাঁর। তিনি লন্ডনে ছিলেন বলে জানা যায়। শেষ পর্যন্ত জুলাই মাসে অনন্ত অম্বানীর বিয়ের অনুষ্ঠানে স্বামী ভিকি কৌশলের সঙ্গে তাঁর দেখা মেলে। এর পর তাঁকে দেখা যাবে ‘জি লে জ়ারা’ এবং ‘টাইগার ভার্সেস পাঠান’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Star Health Issue Katrina Kaif
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE