Advertisement
০৪ অক্টোবর ২০২৪
Bollywood Gossip

‘মানুষের নোংরা কথা,’ অভিষেকের সঙ্গে সম্পর্ক টালমাটাল, ছড়িয়ে পড়ল ঐশ্বর্যার ডায়েরির পাতা

সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ঐশ্বর্যার লেখা ডায়েরির পাতা। সেখানে নিজের সুখ, দুঃখ, বিরক্তি নিয়ে কী লিখেছেন অভিনেত্রী?

Aishwarya Rai Bachchans diary pages goes viral amid her divorce rumours with Abhishek Bachchan

(বাঁ দিকে) অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৪ ১৭:০৮
Share: Save:

বেশ কিছু দিন ধরেই বলিপাড়ায় গুঞ্জন, দীর্ঘ দাম্পত্য ভাঙতে চলেছে। এক দিকে ভারতের প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চন, অন্য দিকে বলিউডের শাহেনশাহ অমিতাভ-পুত্র অভিষেক বচ্চন। তাই আলোচনার বহর একটু হলেও বেশি। যদিও বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খোলেননি দু’জনের কেউই। তবে, তাঁদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব স্পষ্ট ধরা পড়েছে। একাধিক বার ক্যামেরাবন্দি হয়েছে সম্পর্কের ছন্দপতন। এই বিষয়ে নিন্দকদের বক্তব্য, বচ্চন পরিবারের সম্পত্তি ভাগাভাগি নিয়েই নাকি গোলমাল! তার জেরেই শ্বশুরবাড়ি ছেড়েছেন ঐশ্বর্যা! জুটির আইনি বিচ্ছদ সম্পর্কে এখনও কিছু জানা যায়নি। যদিও এই সব যে নিতান্তই জল্পনা, ফ্রান্সে একটি অনুষ্ঠানে বিয়ের আংটি পরে অভিনেত্রী মার্জার সরণীতে হাঁটতেই তা স্পষ্ট। এর মাঝেই সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে ঐশ্বর্যার লেখা ডায়েরির পাতা। সেখানে নিজের সুখ, দুঃখ, বিরক্তি সব কথাই লিখেছেন অভিনেত্রী।

ঐশ্বর্যার কাছে আদর্শ সম্পর্কের ধারণা ঠিক কী? সেই কথাই লিখেছেন ডায়েরিতে। অভিনেত্রী লেখেন, ‘‘আর্দশ সম্পর্ক সেটাই যা অন্ধকারের মধ্যেই তাঁকে আলোর দিশা দেখাবে।’’ এমনকী অভিনেত্রী জানিয়েছেন তাঁর বিরক্তির কারণও। মানুষ যে প্রকাশ্যে নোংরা কথা বলেন সেটা মোটেও পছন্দ নয় তাঁর। নিজের দুঃখের কথাও লিখেছেন ঐশ্বর্যা। তাঁর মতে, দুঃখ জিনিসটা ব্যক্তিগত। এই সব কিছু তিনি লিখেছিলেন তরুণী বয়সে। যদিও এখন অনেকটা পথ পেরিয়ে এসেছেন তিনি। জীবন তাঁর গতি বদলেছে। তবে প্রকাশ্যে সদাই মুখে হাসি ধরে রেখেছেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE