Advertisement
০২ জুলাই ২০২৪
Aamir Khan New Flat

প্রথম ছবিতে সাফল্যের মুখ দেখতে পাননি ছেলে, বাবা কিনলেন কোটি কোটি টাকার সম্পত্তি

মুম্বই শহরে নিজের বাড়ি, একাধিক সম্পত্তি। ফের কয়েক কোটি খরচ করে নতুন একটি ফ্ল্যাট কিনলেন কেন আমির?

(বাঁ দিকে) জুনেইদ খান। আমির খান (ডান দিকে)।

(বাঁ দিকে) জুনেইদ খান। আমির খান (ডান দিকে)। গ্রাফিক : শৌভিক দেবনাথ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ১২:৫৬
Share: Save:

বলিপাড়ার একাধিক তারকাই জমি-বাড়ি কিনে বিনিয়োগ করে থাকেন। অমিতাভ বচ্চন ও অভিষেক বচ্চন গত কয়েক মাসে মুম্বই শহরে একাধিক সম্পত্তি কিনেছেন। এ বার আমির খানও একটি ফ্ল্যাট কিনলেন মুম্বইয়ের পালি হিল এলাকায়। নতুন এই ফ্ল্যাটটি কিনতে প্রায় ১০ কোটি টাকা খরচ করেছেন অভিনেতা। অন্য দিকে আমিরের ছেলে জুনেইদ খানের প্রথম ছবি ‘মহারাজ’ মুক্তি পেয়েছে। তবে তেমন সাড়া ফেলতে পারেনি এই ছবি। এর মাঝেই নতুন সম্পত্তি কিনলেন বাবা আমির।

আমির খানের এই নতুন ফ্ল্যাটটি প্রায় ১০২৭ বর্গফুট আয়তন বিশিষ্ট বলেই জানা গিয়েছে। গত ২৫ জুন ফ্ল্যাট কেনার সইসাবুদ করা হয়েছে। এর জন্য ৫৮ লাখ ৫০ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি লেগেছে। শুধু তাই নয়, প্রায় ৩০ হাজার টাকা লেগেছে রেজিস্ট্রেশনের জন্যে। অভিনেতার নতুন এই ফ্ল্যাটটি মুম্বইয়ে অভিজাত পালি হিল এলাকায় বেলা ভিস্তা অ্যাপার্টেমন্টে। এখানেই রয়েছেন রণবীর-আলিয়ার বাড়ি। সাধারণত প্রাকৃতিক সৌন্দর্যের জন্য তারকারা এখানে বাড়ি কেনেন।

আমির খানের মুম্বইয়েই একাধিক সম্পত্তি রয়েছে। বান্দ্রা এলাকায় তাঁর ৫০০০ বর্গফুটের একটি বাড়ি রয়েছে। এ ছাড়াও পঞ্চগণিতে প্রায় ২ একর জমির উপর খামারবাড়ি রয়েছে, উত্তরপ্রদেশেও একাধিক সম্পত্তি রয়েছে তাঁর। তবে আচমকা এই নতুন ফ্ল্যাটটি কেন কিনলেন তাঁর কারণ অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Bollywood Actor Bollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE