Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
WB Govt Job Recruitment 2024

নার্সিং নিয়ে পড়েছেন? উত্তর ২৪ পরগনা জেলায় রয়েছে চাকরির সুযোগ

নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে মাসে ২৫ হাজার টাকা।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জুলাই ২০২৪ ১৬:১৭
Share: Save:

উত্তর ২৪ পরগনা জেলায় কাজের সুযোগ। রাজ্যের স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ দফতরের তরফে কর্মী নিয়োগ করা হবে। এ কথা জানিয়ে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। তাতে জানানো হয়েছে, চুক্তির ভিত্তিতে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য অনলাইনে আগ্রহীদের থেকে আবেদন গ্রহণ করা হবে। বৃহস্পতিবার অর্থাৎ ২৫ জুলাই থেকে শুরু হবে অনলাইন আবেদন প্রক্রিয়া।

জেলায় নিয়োগ হবে স্টাফ নার্স পদে। মোট শূন্যপদের সংখ্যা ১০৯। সংশ্লিষ্ট পদে আবেদন জানাতে প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। নিযুক্তদের পারিশ্রমিকের পরিমাণ হবে মাসে ২৫ হাজার টাকা।

উল্লিখিত পদে আবেদন জানাতে প্রার্থীদের ইন্ডিয়ান নার্সিং কাউন্সিল বা ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল অনুমোদিত প্রতিষ্ঠান থেকে জিএনএম ট্রেনিং কোর্সের শংসাপত্র থাকতে হবে। যাঁদের নার্সিংয়ে বিএসসি ডিগ্রির পাশাপাশি ওয়েস্ট বেঙ্গল নার্সিং কাউন্সিল প্রদত্ত রেজিস্ট্রেশন এবং স্থানীয় ভাষায় পারদর্শিতা রয়েছে, তাঁরাও আবেদন করতে পারবেন।

সংশ্লিষ্ট পদে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে যোগ্যতা যাচাই করে নিয়োগ করা হবে। আবেদন জানাতে আগ্রহীদের বিজ্ঞপ্তিতে উল্লিখিত ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ৩ অগস্ট আবেদনের শেষ দিন। এ সংক্রান্ত বাকি তথ্য বিশদে জানার জন্য জেলার প্রশাসনিক ওয়েবসাইট বা রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইট থেকে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE