Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
IISER Kolkata Recruitment 2024

কেন্দ্রীয় অর্থপুষ্ট প্রকল্পে কর্মখালি, প্রজেক্ট অ্যাসোসিয়েট প্রয়োজন

প্রজেক্ট অ্যাসোসিয়েট পদে প্রতি মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক দেওয়া হবে।

IISER Kolkata.

ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর) কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ অগস্ট ২০২৪ ১৭:৫৬
Share: Save:

স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের কেন্দ্রীয় সংস্থায় কাজের সুযোগ। এই মর্মে ইন্ডিয়ান ইনস্টিটিউট অফ সায়েন্স এডুকেশন অ্যান্ড রিসার্চ (আইআইএসইআর)-কলকাতার তরফে একটি বিজ্ঞপ্তি জারি হয়েছে। তাতে বলা হয়েছে, প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। শূন্যপদ একটি।

নিযুক্তকে প্রতিষ্ঠানের সেন্টার ফর ক্লাইমেট অ্যান্ড এনভায়রনমেন্টাল স্টাডিজ়ের একটি প্রকল্পে কাজ করতে হবে। এই কাজে নির্দিষ্ট সময়ের চুক্তিতে বহাল রাখা হবে। সংশ্লিষ্ট প্রকল্পটিতে কেন্দ্রের ডিপার্টমেন্ট অফ ফার্মাসিউটিক্যালস এবং ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজির তরফে আর্থিক অনুদান দেওয়া হবে।1540666

আগ্রহীদের ন্যাচারাল সায়েন্সেস, এগ্রিকালচারাল সায়েন্সেস, ভেটেরিনারি সায়েন্সেস— এর মধ্যে যে কোনও বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকা প্রয়োজন। নিযুক্তদের মাসিক পারিশ্রমিক হবে ৩১ হাজার টাকা।

সংশ্লিষ্ট পদের জন্য ২ সেপ্টেম্বর ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করা হবে। তার আগেই ইমেল মারফত আবেদনপত্র জমা দিতে হবে। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE