Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
JRF recruitment 2024

রাজ্যের অর্থপুষ্ট প্রকল্পে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের একটি গবেষণা প্রকল্পে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো বেছে নেওয়া হবে।

Institute of Post Graduate Medical Education and Research, Kolkata.

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চ, কলকাতা। নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৬:২৬
Share: Save:

রাজ্য সরকারি প্রতিষ্ঠানে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে সম্প্রতি ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের তরফে একটি বিজ্ঞপ্তি পেশ করা হয়েছে। তাতে বলা হয়েছে, ওয়েস্ট বেঙ্গল ডিপার্টমেন্ট অফ সায়েন্স অ্যান্ড টেকনোলজি অর্থপুষ্ট প্রকল্পে কাজের জন্য জুনিয়র রিসার্চ ফেলো প্রয়োজন। এক জন ব্যক্তিকে ওই কাজের জন্য নিয়োগ করা হবে।

ইনস্টিটিউট অফ পোস্ট গ্র্যাজুয়েট মেডিক্যাল এডুকেশন অ্যান্ড রিসার্চের প্রকল্পে তাঁকে কাজ করতে হবে। এর জন্য পদপ্রার্থীদের লাইফ সায়েন্সেস শাখার কোনও বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন হতে হবে। এ ছাড়াও তাঁদের ফ্লো সাইটোমেট্রি, ইমিউনোলজিক্যাল, মলিকিউলার বায়োলজি নিয়ে কাজের দক্ষতা থাকতে হবে।

জুনিয়র রিসার্চ ফেলো হিসাবে ১২ মাসের চুক্তিতে বহাল রাখা হবে। নিযুক্ত ব্যক্তিকে রক্তের নমুনা সংগ্রহের মতো একাধিক বিভাগে কাজ করতে হবে। তাঁকে মাসিক সাম্মানিক হিসাবে ২৫ হাজার টাকা দেওয়া হবে। ইন্টারভিউয়ের মাধ্যমে উল্লিখিত কাজের জন্য আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

আগ্রহীদের আবেদন সংক্রান্ত সমস্ত নথি ইমেল মারফত জমা দিতে হবে। ২৩ জুলাইয়ের মধ্যে ওই আবেদন জমা দিতে হবে। ৩০ জুলাই প্রতিষ্ঠানের তিন সদস্যের একটি দল ওই আবেদনকারীদের যোগ্যতা যাচাই করবেন। এ বিষয়ে আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE