Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
SAIL Recruitment 2024

কনসালট্যান্ট-সহ একাধিক শূন্যপদে কর্মী নিয়োগ ভিলাই স্টিল প্লান্টে

স্টিল অথোরিটি অফ ইন্ডিয়ার তরফে কনসালট্যান্ট, মেডিক্যাল অফিসার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মাইনস ফোরম্যান, জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েট, টেকনিক্যাল অ্যাসোসিয়েট হিসাবে কর্মী নিয়োগ করা হবে।

Bhilai Steel Plant.

ভিলাই স্টিল প্লান্ট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জুলাই ২০২৪ ১৫:৫৭
Share: Save:

দশম পাশ থেকে শুরু করে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করবে স্টিল অথোরিটি অফ ইন্ডিয়া। এই মর্মে সদ্য প্রকাশিত বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ভিলাই স্টিল প্লান্টের বিভিন্ন বিভাগে কর্মী নিয়োগ করা হবে। মোট ৪৬টি শূন্যপদ রয়েছে।

সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের তরফে কনসালট্যান্ট, মেডিক্যাল অফিসার, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, মাইনস ফোরম্যান, জুনিয়র ইঞ্জিনিয়ারিং অ্যাসোসিয়েট, টেকনিক্যাল অ্যাসোসিয়েট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। ইন্টারভিউ, স্কিল টেস্ট, কম্পিউটার বেসড টেস্টের মাধ্যমে উল্লিখিত পদে আবেদনকারীদের যোগ্যতা যাচাই করে নেওয়া হবে।

কাজের চাহিদার নিরিখে জেনারেল মেডিসিন, রেডিয়ো ডায়াগনোসিস, রেসপিরেটরি মেডিসিন, অক্যুপেশনাল হেলথ, অপথালমোলজি, প্যাথোলজি কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের উল্লিখিত পদে নিয়োগ করা হবে। এ ছাড়াও ইঞ্জিনিয়ারিং শাখায় স্নাতক হয়েছেন কিংবা দশম পাশ করার পর ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন, এমন ব্যক্তিরাও আবেদন করতে পারবেন।

পদের ভিত্তিতে প্রতি মাসে নিযুক্তরা ২৫,০৭০ টাকা থেকে ২,২০,০০০ টাকা পারিশ্রমিক হিসাবে পাবেন। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য ৩০০ থেকে ৭০০ টাকা আবেদনমূল্য হিসাবে ধার্য করা হয়েছে। ৯ জুলাই থেকে ৩ অগাস্ট পর্যন্ত উল্লিখিত পদে আবেদন গ্রহণ করা হবে। আরও তথ্যের জন্য মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhilai Steel Plant Govt Job Recruitment 2024
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE