Advertisement
০৮ জুলাই ২০২৪
CNCI Kolkata Recruitment 2024

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের কাজের সুযোগ

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের গবেষণা প্রকল্পে কাজের জন্য প্রজেক্ট অ্যাসোসিয়েট, প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট প্রয়োজন। উল্লিখিত কাজে চুক্তির ভিত্তিতে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্নদের নিয়োগ করা হবে।

Chittaranjan National Cancer Institute.

চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ জুলাই ২০২৪ ১২:০৮
Share: Save:

কলকাতার অফিসে স্নাতকোত্তর যোগ্যতাসম্পন্নদের কাজের সুযোগ। এই মর্মে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের তরফে একটি নিয়োগ-বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। তাতে প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট এবং প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে কর্মী নিয়োগের কথা বলা হয়েছে। মোট শূন্যপদ দু’টি।

প্রজেক্ট রিসার্চ সায়েন্টিস্ট হিসাবে লাইফ সায়েন্সেস শাখায় স্নাতকোত্তর যোগ্যতা অর্জন করেছেন, এমন ব্যক্তিদের নিয়োগ করা হবে। এ ক্ষেত্রে তাঁদের গবেষণামূলক কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। তবে যাঁরা উল্লিখিত বিষয়ে পিএইচডি সম্পূর্ণ করেছেন, তাঁরা আবেদন করতে পারবেন। প্রার্থীদের বয়স ৪০ বছরের মধ্যে হতে হবে। নিযুক্ত ব্যক্তিকে প্রতি মাসে ৮৫ হাজার ৯০ টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

প্রজেক্ট অ্যাসোসিয়েট হিসাবে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিকে কাজের সুযোগ দেওয়া হবে। বায়োলজিক্যাল সায়েন্সেস শাখার যে কোনও বিষয়ে ওই যোগ্যতা থাকা প্রয়োজন। এ ছাড়াও পদপ্রার্থীদের ন্যাশনাল এলিজিবিলিটি টেস্ট (নেট) কিংবা গ্র্যাজুয়েশন অ্যাপটিটিউড টেস্ট (গেট) উত্তীর্ণ হতে হবে। এর জন্য মাসে ৩১ হাজার টাকা পারিশ্রমিক ধার্য করা হয়েছে। পদপ্রার্থীদের বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

উল্লিখিত বিভাগে কাজ করতে হবে মোট এক বছরের চুক্তিতে। পরে সেই মেয়াদ বৃদ্ধি পেতে পারে। আগ্রহীদের ইমেল মারফত ১৪ জুলাইয়ের মধ্যে আবেদন জানাতে হবে। আবেদনপত্রের সঙ্গে জমা দিতে হবে জীবনপঞ্জি, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র এবং কর্মজীবনের শংসাপত্রের মতো নথি। এই বিষয়ে আরও জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE