Advertisement
০৭ জুলাই ২০২৪
NITTTR Kolkata Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থায় গ্রাফিক ডিজ়াইনার-সহ বিভিন্ন পদে কর্মখালি, কলকাতায় হবে কর্মস্থল

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চের কলকাতার দফতরের তরফে মোট সাত জন কর্মীকে বিভিন্ন বিভাগে নিয়োগ করা হবে।

National Institute of Technical Teachers’ Training and Research, Kolkata.

ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চ, কলকাতা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ জুলাই ২০২৪ ১৫:০৪
Share: Save:

কেন্দ্রীয় সংস্থার কলকাতার দফতরে গ্রাফিক ডিজ়াইনার প্রয়োজন। ওই কাজের জন্য তাঁকে প্রতি মাসে ৩০ থেকে ৪০ হাজার টাকা মাসিক বেতন হিসাবে দেওয়া হবে। এ ছাড়াও প্রজেক্ট ম্যানেজার, অন্ত্রেপ্রেনিওর ট্রেনি, জুনিয়র রিসার্চ ফেলো এবং জুনিয়র কনসালট্যান্ট হিসাবে কর্মী নিয়োগ করা হবে। তাঁদের কর্মস্থল হবে ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চের কলকাতার দফতর।

এডিটর কাম গ্রাফিক ডিজ়াইনার হিসাবে ভিডিয়ো এডিটিং বিষয়ে ডিপ্লোমা সম্পূর্ণ করেছেন এবং তিন বছরের এডিটিং নিয়ে মোট পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা রয়েছে, এমন ব্যক্তিকে কাজের জন্য বেছে নেওয়া হবে। পদপ্রার্থীর টু ডি এবং থ্রি ডি গ্রাফিক্স নিয়ে জ্ঞান থাকা প্রয়োজন।

প্রজেক্ট ম্যানেজার হিসাবে সিভিল, কম্পিউটার সায়েন্স, মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং কিংবা সমতুল্য বিষয়ে স্নাতকোত্তর যোগ্যতা সম্পন্ন ব্যক্তিদের নিয়োগ করা হবে। অন্ত্রেপ্রেনিওর ট্রেনি হিসাবে ইঞ্জিনিয়ারিং কিংবা টেকনোলজি শাখায় স্নাতক হয়েছেন, এমন প্রার্থীদের আবেদন গ্রহণ করা হবে। উভয় পদে মোট ১ বছরের চুক্তিতে নিয়োগ করা হবে। অন্ত্রেপ্রেনিওর ট্রেনি হিসাবে মাসিক সাম্মানিক ২৫ হাজার টাকা এবং প্রজেক্ট ম্যানেজার পদে নিযুক্তদের প্রতি মাসে ৫০ হাজার টাকা করে দেওয়া হবে।

এ ছাড়াও জুনিয়র রিসার্চ ফেলো এবং জুনিয়র কনসালট্যান্ট হিসাবে কাজের জন্য ইঞ্জিনিয়ারিংয়ে বিভিন্ন শাখায় স্নাতকদের নিয়োগ করা হবে। নিযুক্তদের ৩০ হাজার থেকে ৩১ হাজার টাকা মাসিক পারিশ্রমিকের বিনিময়ে ১২ মাসের চুক্তিতে উল্লিখিত পদে কাজে করতে হবে।

আগ্রহীরা ন্যাশনাল ইনস্টিটিউট অফ টেকনিক্যাল টিচারস’ ট্রেনিং অ্যান্ড রিসার্চের কলকাতার ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে পারবেন। এর জন্য তাঁদের মূল বিজ্ঞপ্তিটি দেখে তাতে দেওয়া আবেদনের লিঙ্কে ক্লিক করে সমস্ত তথ্য জমা দিতে হবে। ১২ জুলাই পর্যন্ত আবেদন গ্রহণ করা হবে। কী ভাবে কোন কোন পদে নিয়োগ করা হবে, এ বিষয়ে বিশদ জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Job Alert WB Govt Job 2024 NITTTR Kolkata
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE