Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Aliah University Recruitment 2024

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট নেবে আলিয়া বিশ্ববিদ্যালয়, কোন কোন বিভাগে নিয়োগ?

আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। সংশ্লিষ্ট বিভাগে ডিপ্লোমা থাকলেও আবেদন করা যাবে।

আলিয়া বিশ্ববিদ্যালয়।

আলিয়া বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৬:১৬
Share: Save:

আলিয়া বিশ্ববিদ্যালয়ে কর্মখালি। সেই মর্মে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। প্রতিষ্ঠানের ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং এবং ভূগোল বিভাগের জন্য নিয়োগ করা হবে কর্মী।

টেকনিক্যাল অ্যাসিস্ট্যান্ট নিয়োগ করা হবে। উভয় বিভাগের একই পদে নিয়োগ করা হবে কর্মী। প্রতি মাসে বেতন দেওয়া হবে ৩৭,১০০ টাকা করে। আবেদনের জন্য প্রার্থীর বয়স ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। ইলেক্ট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগে আবেদন করতে প্রার্থীকে ব্যাচেলর অফ ইঞ্জিনিয়ারিং / ব্যাচেলর অফ টেকনোলজি ডিগ্রি থাকতে হবে। এছাড়াও দু’বছরের ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে ডিপ্লোমা থাকলেও আবেদন করা যাবে। তবে, সেক্ষেত্রে তিন বছরের ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকা দরকার। ভূগোল বিভাগে আবেদনের জন্য সংশ্লিষ্ট বিষয়ে স্নাতক উত্তীর্ণ হতে হবে। সঙ্গে এক বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

আবেদন করবেন কী ভাবে?

প্রথমে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া প্রয়োজন। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র ডাউনলোড করতে হবে। পাশাপাশি, বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনমূল্য জমা দিতে হবে। শেষে আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় জমা দেওয়া দরকার। ২৫ জুলাই আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে আলিয়া বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aliah University Job Vacancy Job Recruitment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE