Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
RBU Recruitment 2024

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে কর্মখালি, কোন পদে নিয়োগ? বেতনই বা কত?

প্রতিষ্ঠানের ‘ডিন স্টুডেন্টস ওয়েলফেয়ার’ (ডিএসডব্লু)-র তরফে নিয়োগ করা হবে কর্মী। প্রার্থীর বয়স ৪০ বছরের উপরে থাকতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়।

রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৫:০৮
Share: Save:

একাধিক পদে চাকরির সুযোগ দিচ্ছে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়। তবে, স্নাতক উত্তীর্ণ ছাড়াও আরও যোগ্যতার প্রয়োজন। সম্প্রতি এই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে প্রতিষ্ঠানের ওয়েবসাইটে। প্রতিষ্ঠানের ‘ডিন স্টুডেন্টস ওয়েলফেয়ার’ (ডিএসডব্লু)-র তরফে নিয়োগ করা হবে কর্মী।

হোস্টেল সুপারিনটেনডেন্ট নিয়োগ করা হবে। দু’জন মহিলা এবং দু’জন পুরুষ নিয়োগ হবেন এই পদে। সম্পূর্ণ সময়ের জন্য চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। আবেদনের জন্য কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে স্নাতক উত্তীর্ণ হওয়া প্রয়োজন। এছাড়াও, আধাসামরিক অথবা পুলিশ বিভাগে ১৫ বছরের কাজের সুযোগ থাকতে হবে। প্রার্থীর বয়স ৪০ বছরের উপরে থাকতে হবে। প্রতি মাসে ৩৫ হাজার টাকা করে বেতন দেওয়া হবে।

আবেদন করবেন কী ভাবে?

আগ্রহী প্রার্থীদের প্রথমে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিটি পাওয়া যাবে। সেখান থেকে আবেদনপত্র ডাউনলোড করতে হবে। বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি জমা দিতে হবে। ৯ অগস্ট আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন।

এই সংক্রান্ত বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটটি দেখতে পারেন অথবা সরাসরি প্রতিষ্ঠানেও যোগাযোগ করা যেতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE