Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
BECIL Recruitment 2024

ডেটা এন্ট্রি অপারেটর-সহ একাধিক পদে কর্মী নিয়োগ করবে বেসিল

ডেটা এন্ট্রি অপারেটর / জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, মাল্টি-টাস্কিং স্টাফ পদে কর্মখালি রয়েছে। কাজের জন্য প্রতি মাসে ২৯ হাজার থেকে ২৭ হাজার টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।

BECIL Noida and FSSAI Delhi.

বেসিলের নয়ডার দফতর এবং এফএসএসএআই-এর দিল্লির দফতর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ১৫:৩৯
Share: Save:

ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথোরিটি অফ ইন্ডিয়ার জন্য কর্মী প্রয়োজন। এই মর্মে ব্রডকাস্ট ইঞ্জিনিয়ারিং কনসালট্যান্টস ইন্ডিয়া লিমিটেডের তরফে নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ডেটা এন্ট্রি অপারেটর / জুনিয়র অ্যাসিস্ট্যান্ট, মাল্টি-টাস্কিং স্টাফ পদে কাজ করতে হবে। শূন্যপদ তিনটি।

ডেটা এন্ট্রি অপারেটর / জুনিয়র অ্যাসিস্ট্যান্ট হিসাবে কম্পিউটার সায়েন্স কিংবা ইনফরমেশন টেকনোলজি বিষয়ে স্নাতক হয়েছেন, এমন ব্যক্তিদের আবেদন গ্রহণ করা হবে। তবে এ ক্ষেত্রে তাঁদের অন্তত এক বছর কেন্দ্রীয় সংস্থা কিংবা এফএসএসএআই অনুমোদিত ফুড ল্যাবরেটরিতে কাজের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মাসিক পারিশ্রমিক ২৯,৮৫০ টাকা।

মাল্টি টাস্কিং স্টাফ হিসাবে দশম উত্তীর্ণ ব্যক্তিকে নিয়োগ করা হবে। তাঁর খাদ্যের নমুনা রক্ষণাবেক্ষণের কাজের অন্তত এক বছরের অভিজ্ঞতা থাকা প্রয়োজন। মরাঠি এবং হিন্দি ভাষায় সাবলীল হওয়া আবশ্যক। মাসিক পারিশ্রমিক ২৭ হাজার টাকা।

উল্লিখিত পদে আবেদনকারীদের বয়স ৫৫ বছরের মধ্যে হওয়া আবশ্যক। নিযুক্তদের মুম্বইয়ের দফতরে কাজ করতে হবে। আগ্রহীদের অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। এর জন্য বেসিলের ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে। আবেদনের জন্য ৩০ জুলাই পর্যন্ত পোর্টাল চালু রাখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE