২৯ সেপ্টেম্বর ২০২৪
Nihar Naturals

সুন্দর এবং স্বাস্থ্যোজ্জ্বল চুলের সঙ্গে হয়ে উঠুন নিহার ‘পুজো রেডি’

নিহার ন্যাচারাল্‌স-এর ব্যবহারে চুল হয়ে উঠবে ঘন এবং সুন্দর। কিন্তু এমন কী আছে এই তেলে, যা চুলকে স্বাস্থ্যোজ্জ্বল করতে সাহায্য করে?

‘নিহার ন্যাচারাল্‌স’

‘নিহার ন্যাচারাল্‌স’

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৪ ০০:০৩
Share: Save:

পুজোর এক এক দিনের আলাদা আলাদা পোশাক, তার সঙ্গে মানানসই গয়না — সব কিছু ঠিক করা। কিন্তু আপনার চুল? তার খবর রেখেছেন কি? পুজোর প্রস্তুতির মধ্যে আমরা বেশির ভাগ সময়েই চুলের যত্নের কথা ভুলে যাই। অথচ ঘরে বসে খুব অল্প খরচে সহজেই চুলের যত্ন নেওয়া যায়।

নিহার ন্যাচারাল্‌স-এর ব্যবহারে চুল হয়ে উঠবে ঘন এবং সুন্দর। কিন্তু এমন কী আছে এই তেলে, যা চুলকে স্বাস্থ্যোজ্জ্বল করতে সাহায্য করে?

নিহার ন্যাচারালস, নারকেল তেল এবং মেথির গুণে সমৃদ্ধ। মেথি, প্রোটিনের একটি চমৎকার উৎস হিসেবে পরিচিত। এই মিশ্রণটি আপনার চুলকে সেই পুষ্টি সরবরাহ করে, যা তাকে শক্তিশালী, স্বাস্থ্যোজ্জ্বল এবং সুন্দর রাখতে সাহায্য করে!

চুলের যত্নে জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের প্রথম পছন্দ হলো ‘নিহার ন্যাচারাল্স’। পুজোর প্রস্তুতির সময় তিনি যেমন শাড়ি, গয়না ও প্রতিদিনের লুক ঠিক করেন, তেমনি চুলের যত্নকেও গুরুত্ব দেন। প্রিয়াঙ্কা তাঁর চুলের দেখভাল করতে ন্যাচারাল্সের ওপর নির্ভরশীল, কারণ তাঁর বিশ্বাস, চুল যতক্ষণ না ঠিক থাকবে, পুজোর সাজ কখনোই সম্পূর্ণ হবে না। চুল ভাল থাকলে স্টাইলও করা যায় ইচ্ছামতো, তাই তিনি নিয়মিত নিহার ব্যবহার করেন।

এই পুজোয় আপনার চুলকে ‘পুজো রেডি’ করুন নিহার ন্যাচারালসের সাহায্যে। নারকেল ও মেথির গুণে চুলকে গোড়া থেকে সুন্দর ও স্বাস্থ্যোজ্জ্বল করুন। পুজোর প্রতিদিন নতুন নতুন স্টাইলে সজ্জিত হয়ে সবাইকে আকর্ষিত করুন। আপনিও আপনার সৌন্দর্য্যে নতুন মাত্রা যোগ করুন, যাতে এই উৎসবের আনন্দে আপনার চুল হয়ে ওঠে সবার নজরকাড়া!

এই উৎসবের মরসুমে, নিহার ন্যাচারালস প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা করার একটি চমকপ্রদ সুযোগ উপস্থাপন করছে। আনন্দবাজার ডিজিটালের সঙ্গে যৌথ উদ্যোগে নিহার ন্যাচেরালস্ আয়োজন করেছে এক অভূতপূর্ব প্রতিযোগিতার। যেখানে মহিলারা তাদের ‘পুজো-রেডি’ হওয়ার সাজ তুলে ধরতে পারবেন।

নিহার ন্যাচারালসের সঙ্গে কী ভাবে তাঁরা তাদের চুলকে সুন্দর এবং স্বাস্থ্যবান করে তুলেছেন তার ছবি, তাদের নাম এবং ফোন নম্বর সমেত হোয়াট্‌সঅ্যাপ করে পাঠাতে হবে ৮৫৮৩৮৫৮৫৫২ এই নম্বরে এবং এটি ইনস্টাগ্রামে আপলোড করতে হবে @NiharNaturals ট্যাগ করে #NiharPujorSaaj দিয়ে । সেরা ১০ জন ভাগ্যবান বিজেতা সুযোগ পাবেন সকলের প্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারের সঙ্গে দেখা করার।

তা হলে আর দেরি কিসের? নিজেকে অসাধারণ করে তুলুন!

এই প্রতিবেদনটিনিহার ন্যাচারাল্’— এর সঙ্গে আনন্দবাজার ব্র্যান্ড স্টুডিয়ো দ্বারা যৌথ উদ্যোগে প্রকাশিত

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hair Oil Marico India Puja Ready
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:

Share this article

CLOSE