Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Nishith Pramanik

অমিত শাহের সহযোগীর কনভয় ঘিরে গন্ডগোল সিতাইতে, তৃণমূল বলল, এ সব ওদের দলীয় কোন্দল

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ নাগাদ কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথের কনভয় যাওয়ার সময় কালো পতাকা দেখানো হয় সিতাইয়ের শিঙিমারি আমতলা এলাকায়।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী  অমিত শাহের সহযোগী নিশীথ প্রামাণিকের কনভয় ঘিরে গন্ডগোল কোচবিহারের সিতাইতে।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের সহযোগী নিশীথ প্রামাণিকের কনভয় ঘিরে গন্ডগোল কোচবিহারের সিতাইতে। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
সিতাই শেষ আপডেট: ০৩ নভেম্বর ২০২২ ১৫:৫৭
Share: Save:

কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী নিশীথ প্রামাণিকের কনভয় ঘিরে গোলমালের অভিযোগ উঠল কোচবিহারের সিতাইতে। পুলিশের দাবি, সিতাইয়ের শিঙিমারি এলাকায় নিশীথকে কালো পতাকা দেখিয়েছেন কয়েক জন। আর সেই ঘটনাকে ঘিরে উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যদিও কেন্দ্রীয় মন্ত্রী তাঁর কনভয়ে হামলার অভিযোগ সরাসরি তোলেননি। আর এই সূত্র ধরেই নিশীথকে আক্রমণ শানিয়েছে তৃণমূল।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুর ১টা ৩৫ নাগাদ কোচবিহারের সাংসদ তথা কেন্দ্রীয় মন্ত্রী নিশীথের কনভয় যাওয়ার সময় কালো পতাকা দেখানো হয় সিতাইয়ের শিঙিমারি আমতলা এলাকায়। কোচবিহারের অতিরিক্ত পুলিশ সুপার কুমারসানি রাজ জানিয়েছেন, যাঁরা কালো পতাকা দেখিয়েছেন তাঁদের সঙ্গে নিশীথের কনভয়ে থাকা মোটরবাইক আরোহী বিজেপিকর্মীদের ধস্তাধস্তি শুরু হয়ে যায়। তার জেরে জয়দীপ মণ্ডল এবং প্রতাপ বর্মণ নামে দুই বিক্ষোভকারী অল্প আঘাত পান।

এর পর জনতা বিজেপি কর্মীদের তিনটি মোরবাইক ভাঙচুর করে। পুলিশ পরিস্থিতি আয়ত্তে এনেছে বলেও জানিয়ছেন অতিরিক্ত পুলিশ সুপার। এ নিয়ে নিশীথের হুঁশিয়ারি, ‘‘কেউ আমাদের উপর আক্রমণ করলে আমরা পুষ্পবর্ষণ করব না। তার প্রতিফলন হবে। আক্রমণ করে দেখুক।’’

সিতাইয়ে দলীয় কর্মীদের বাড়িতে নিশীথ প্রামাণিক।

সিতাইয়ে দলীয় কর্মীদের বাড়িতে নিশীথ প্রামাণিক। — নিজস্ব চিত্র।

নিশীথকে পাল্টা আক্রমণ করেছে তৃণমূল। কেন্দ্রীয় মন্ত্রীর বক্তব্যের সূত্র ধরেই উত্তরবঙ্গ উন্নয়নমন্ত্রী উদয়ন গুহ বলেন, ‘‘নিশীথ নিজে বলেছে, ওর কনভয়ে হামলা হলে তৃণমূলেরকর্মীদের ছেড়ে দিত না ও। এটা বিজেপি অন্তর্দ্বন্দ্বের ফল। এর সঙ্গে তৃণমূলের কোনও সম্পর্ক নেই।’’ নিশীথ কোচবিহার জেলায় বোমা-বন্দুকের রাজনীতির আমদানি করেছে বলেও অভিযোগ উদয়নের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nishith Pramanik TMC BJP
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE