Advertisement
০৩ জুলাই ২০২৪
Arrested for Smuggling

রেশনের চাল পাচার, গ্রেফতার ৬

স্থানীয়দের অভিযোগ, এর আগে কেউ চালের বিষয়ে জানতে চাইলে পাচারকারীদের পক্ষ থেকে বলা হত, এলাকা থেকে সংগ্রহ করে সেই চাল নিয়ে যাওয়া হচ্ছে।

—প্রতীকী চিত্র।

—প্রতীকী চিত্র।

নিজস্ব সংবাদদাতা
 হরিণঘাটা শেষ আপডেট: ০১ জুলাই ২০২৪ ১০:০৬
Share: Save:

রবিবার সকালে নগর‌উখড়া-২ পঞ্চায়েতের সিঙা গ্রামে রেশন দোকানের সামনে থেকে গাড়ি-সহ প্রায় ৫০ বস্তা চাল আটক করেন বাসিন্দারা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরে বেআইনিভাবে চাল পাচার হচ্ছে বলে সন্দেহ করছিলেন এলাকার মানুষজন। রবিবার সকাল ছ'টা নাগাদ একটি গাড়িতে চাল তুলতে দেখে গ্রামবাসীরা জানতে চান, চাল কোথায় নিয়ে যাওয়া হচ্ছে। গ্রামবাসীর দাবি, যারা সেই কাজ করছিল তারা কেউ সদুত্তর দিতে পারেনি। এর পরেই স্থানীয়রা গাড়ি আটকে পুলিশে খবর দেয়। নগর‌উখড়া ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে এসে চাল-সমেত গাড়ি ও চালক-খালাসি এবং ও রেশন ডিলারের ছেলে-সহ ৬ জনকে গ্রেফতার করে।

স্থানীয়দের অভিযোগ, এর আগে কেউ চালের বিষয়ে জানতে চাইলে পাচারকারীদের পক্ষ থেকে বলা হত, এলাকা থেকে সংগ্রহ করে সেই চাল নিয়ে যাওয়া হচ্ছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের আদালতে তোলা হলে একজনকে তিনদিনের পুলিশ হেফাজত ও পাঁচজনকে জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। তদন্ত চলছে এবং এর সঙ্গে কোন‌ও বড় চক্র জড়িত কিনা তা খতিয়ে দেখা হচ্ছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

haringhata Smuggling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE