Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
BSF

নিয়ন্ত্রণ হারিয়ে বিএসএফের লরিতে ধাক্কা! মুর্শিদাবাদে মৃত্যু গাড়িচালকের

রবিবার বিকেলের দিকে মুর্শিদাবাদের ইসলামপুরের তেনাচিরিয়ার কাছে বহরমপুর-ডোমকল রাজ্য সড়কে ঘটনাটি ঘটেছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ডোমকল শেষ আপডেট: ২১ জুলাই ২০২৪ ২০:৫২
Share: Save:

বিএসএফের লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল একটি ছোট চারচাকা গাড়ির চালকের। রবিবার বিকেলের দিকে মুর্শিদাবাদের ইসলামপুরের তেনাচিরিয়ার কাছে বহরমপুর-ডোমকল রাজ্য সড়কে ঘটনাটি ঘটেছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত চালকের নাম বাকিবিল্লা (৩০)। বাড়ি ইসলামপুরের হড়হড়িয়ায়। মৃতদেহে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বিএসএফের ৮৬ ব্যাটেলিয়নের একটি লরি বহরমপুরের দিক থেকে জলঙ্গির দিকে যাচ্ছিল। বিপরীত দিক মানে জলঙ্গির দিক থেকে দ্রুত গতিতে আসছিল ছোট গাড়িটি। ওই সময় মাঝখানে একটি টোটো চলে আসায় পাশ কাটাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে চারচাকাটি সরাসরি ধাক্কা মারে বিএসএফের লরিতে। ওই ঘটনায় চারচাকা গাড়িটি নয়ানজুলিতে গিয়ে পড়ে। বিএসএফের লরিটিও কয়েক হাত পিছিয়ে কাত হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, এই ঘটনার পরেই স্থানীয় মানুষ ও বিএসএফ জওয়ানদের সহায়তায় চারচাকার চালককে উদ্ধার করে ইসলামপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশের অনুমান, চারচাকার চালক মত্ত ছিল। যে কারণে গাড়ির উপর তাঁর নিয়ন্ত্রণ ছিল না। তাই ওই দুর্ঘটনা ঘটেছে।

বিএসএফের দক্ষিণবঙ্গ ফ্রন্টিয়ারের ডিআইজি একে আর্য বলেন, ‘‘একটি গাড়ি ভুল দিক থেকে এসে বিএসএফের গাড়ির সামনে চলে আসে। দুর্ঘটনা এড়ানোর অনেক চেষ্টা করেছিলেন বিএসএফের গাড়ির চালক। দুর্ভাগ্যবশত দুর্ঘটনায় চালকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে জানতে পেরেছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BSF
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE