Advertisement
০৩ জুলাই ২০২৪
Murshidbad

বন্ধুদের আড্ডায় যোগ দেওয়ার পর নিখোঁজ! দেহ মিলল বাগানে, চাঞ্চল্য মুর্শিদাবাদের সুতিতে

পুলিশ সূত্রে খবর, রাকিবের দেহ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিবার সূত্রে খবর, বন্ধুদের সঙ্গে বসে মাদক সেবন করতেন রাকিব।

death

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
সুতি শেষ আপডেট: ২৮ জুন ২০২৪ ২১:৪৯
Share: Save:

এক যুবকের অস্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে উত্তেজনা মুর্শিদাবাদের সুতি থানার কান্দোলিয়া গ্রামে। শুক্রবার সকালে গ্রামবাসীরা এলাকার একটি লিচু বাগানে অজ্ঞাত পরিচয় যুবকের দেহ উদ্ধার করেন। মৃত যুবকের নাম রাকিব শেখ। সুতি থানার অন্তর্গত আজাদনগর-বাগানপাড়া এলাকায় স্ত্রী এবং দুই সন্তানকে নিয়ে থাকতেন ওই যুবক। তদন্তে নেমে শুক্রবার পুলিশ মৃতের তিন বন্ধুকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

পুলিশ সূত্রে খবর, রাকিবের দেহ মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতের পরিবার সূত্রে খবর, বন্ধুদের সঙ্গে বসে মাদক সেবন করতেন রাকিব। তাঁর মৃত্যুর পর স্ত্রী সামসিদা বিবি সুতি থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি অভিযোগ করেন, মঙ্গলবার তিন বন্ধুর সঙ্গে রাকিব বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার পর স্বামীর আর কোনও খোঁজ পাননি। চেষ্টা করেও আর কোনও যোগাযোগ করতে পারেননি।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, যুবককে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। পরে তাঁর দেহ লিচুর বাগানে ফেলে রাখা হয়েছিল। মাদক সেবনকে কেন্দ্র করে কোনও বিবাদের জেরে এই খুন হয়ে থাকতে পারে বলে মনে করছেন তদন্তকারীরা। এই ঘটনা নিয়ে জঙ্গিপুর পুলিশ জেলার সুপার আনন্দ রায় বলেন, ‘‘কী ভাবে ওই যুবকের মৃত্যু হয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। তবে মৃতের দেহে কোনও আঘাতের চিহ্ন নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Murshidbad unnatural death Detained
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE