Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Road Accident

ঘাটাল থেকে রোগী নিয়ে যাওয়ার পথে কেশপুরে অ্যাম্বুল্যান্স এবং লরির মুখোমুখি সংঘর্ষ, মৃত পাঁচ

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। মেদিনীপুরের দিক থেকে লরিটি কেশপুরের দিকে যাচ্ছিল। অন্য দিকে, ঘাটাল থেকে একটি অ্যাম্বুল্যান্স রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে আসছিল।

কেশপুরে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ অ্যাম্বুলেন্সের।

কেশপুরে লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ অ্যাম্বুলেন্সের। — নিজস্ব চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কেশপুর শেষ আপডেট: ১৩ জুলাই ২০২৪ ০১:৪৫
Share: Save:

ঘাটাল থেকে রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে আসার সময় কেশপুরের পঞ্চমীর কাছে সিমেন্ট বোঝাই লরির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুল্যান্সের। ওই দুর্ঘটনায় মৃত্যু হয়েছে পাঁচ জনের। আহত বেশ কয়েক জন। আহতদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। হাসপাতালে পৌঁছয় কোতোয়ালি থানার পুলিশ। ঘটনাস্থলে রয়েছেন কেশপুর থানার আধিকারিকেরা।

পুলিশ সূত্রে খবর, শুক্রবার রাত ১২টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে। মেদিনীপুরের দিক থেকে লরিটি কেশপুরের দিকে যাচ্ছিল। অন্য দিকে, ঘাটাল থেকে একটি অ্যাম্বুল্যান্স রোগী নিয়ে মেদিনীপুর মেডিক্যাল কলেজে আসছিল। সেই সময় পঞ্চমীর বড় পোলের কাছে মুখোমুখি সংঘর্ষ হয় লরি এবং অ্যাম্বুল্যান্সটির। এই দুর্ঘটনায় অ্যাম্বুল্যান্সে থাকা যাত্রীদের বেশির ভাগই নিহত হয়েছেন। আহতও হয়েছেন অনেকে। জেলা পুলিশ সুপার ধৃতিমান সরকার বলেন, “একটি সিমেন্ট বোঝাই লরি কেশপুরের দিকে যাচ্ছিল। সেই সময় কেশপুরের দিক থেকে আসা অ্যাম্বুল্যান্সটি মেদিনীপুরের দিকে আসার সময় দুর্ঘটনা ঘটে। পাঁচ জনের মৃত্যু হয়েছে। আহত আরও তিন জন। আহতদের মেদিনীপুর মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয়েছে। আহতেরা সকলেই চন্দ্রকোনার ক্ষীরপাই এলাকার বাসিন্দা।”

স্থানীয় নেত্রী তথা অঞ্চল প্রধান মর্ফিয়া বিবি বলেন, “রাত ১২টা নাগাদ খবর পেয়ে ছুটে আসি। অ্যাম্বুল্যান্সের মধ্যে ৯ জন ছিলেন। তার মধ্যে পাঁচ জনের মৃত্যু হয়েছে। আমি প্রধান হিসেবে খবর পেয়ে এলাকায় এসেছি। মনে হচ্ছে চালকের গাফিলতি। প্রধান হিসেবে এই এলাকায় আলোর ব্যবস্থা করে দেব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Road Accident Death Keshpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE