Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
RG Kar Medical College and Hospital Incident

প্রায় ১১ ঘণ্টার জিজ্ঞাসাবাদ, সিজিও দফতর থেকে বেরোলেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ

মঙ্গলবার সকাল ১১টা ২৫ মিনিটে সিজিওএ কমপ্লেক্সে প্রবেশ করেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ। সোমবার সকালেও সিবিআই দফতরে হাজিরা দেন সন্দীপ।

সন্দীপ ঘোষ।

সন্দীপ ঘোষ। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৪ ২২:০৪
Share: Save:

প্রায় ১১ ঘণ্টা পর সিজিও দফতর থেকে বেরোলেন আরজি কর মেডিক্যাল কলেজের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ। আরজি কর-কাণ্ডে তাঁকে টানা জিজ্ঞাসাবাদ করেন তদন্তকারীরা। এই নিয়ে পঞ্চম দিন তাঁকে জিজ্ঞাসাবাদ করা হল। তবে কেন এই জিজ্ঞাসাবাদ, তা স্পষ্ট নয়।

মঙ্গলবার সকাল ১১টা ২৫ মিনিটে সিজিওএ কমপ্লেক্সে প্রবেশ করেন আরজি করের প্রাক্তন অধ্যক্ষ। সোমবার সকালেও সিবিআই দফতরে হাজিরা দিয়েছেন সন্দীপ। বেরিয়েছেন রাত প্রায় সাড়ে ১১টা নাগাদ।

আরজি করে চিকিৎসকের খুন এবং ধর্ষণের অভিযোগ উঠেছে। কলকাতা হাই কোর্টের নির্দেশে তদন্তভার হাতে নিয়েছে সিবিআই। গত বৃহস্পতিবার সন্দীপকে প্রথম বার তলব করে সিবিআই। সে দিন হাজিরা দেননি সন্দীপ। শুক্রবার কলকাতা হাই কোর্টে তাঁর আইনজীবী জানিয়েছিলেন, নিরাপত্তাহীনতায় ভুগছেন তাঁর মক্কেল। পর্যাপ্ত নিরাপত্তার আবেদন জানিয়েছিলেন। এর পর ওই দিনই রাস্তা থেকে সিবিআইয়ের গাড়িতে ওঠেন সন্দীপ। তাঁকে নিয়ে যাওয়া হয় সিজিও কমপ্লেক্সে। তার পর থেকে প্রতি দিনই তাঁকে তলব করা হয়েছে। রবিবারও প্রায় সাড়ে ১৩ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয় সন্দীপকে। গভীর রাতে বাড়ি ফিরেছিলেন তিনি। রবিবার রাতে তাঁর বাড়ির সামনে আরজি করের ঘটনার প্রতিবাদে জড়ো হয়েছিলেন বহু মানুষ। সন্দীপের বাড়ি ঘেরাও করে দফায় দফায় বিক্ষোভ দেখান তাঁরা। সোমবার সকাল সাড়ে ১০টা নাগাদ আবার সিবিআই দফতরে পৌঁছন সন্দীপ। প্রায় ১২ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার আবার হাজিরা দেন সন্দীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE