Advertisement
১৭ সেপ্টেম্বর ২০২৪
Allegation of Molestation

শহরে ফের নারী নির্যাতন! মডেলিংয়ের নামে তরুণীকে বিবস্ত্র করে শ্লীলতাহানির অভিযোগ, ধৃত অভিযুক্ত

কলকাতায় এক মেকআপ অ্যাকাডেমিতে তরুণীর শ্লীলতাহানির অভিযোগ। ঘটনাটি ঘটেছিল গত মঙ্গলবার। রবিবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৯
Share: Save:

আরজি কর-কাণ্ডের প্রতিবাদে যখন শহর কলকাতায় ফুটছে আন্দোলেন স্বর, ঠিক সেই সময়েই শহরে আবার আরও একটি নারী নির্যাতনের অভিযোগ। মডেলিংয়ের নামে এক তরুণীকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করা হয়েছে বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছিল গত মঙ্গলবার। অভিযুক্ত ব্যক্তির একটি মেকআপ অ্যাকাডেমি রয়েছে। সেখানেই তরুণীর সঙ্গে অভিযুক্ত কুকর্ম করেন বলে অভিযোগ। রবিবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই ঘটনায় তরুণীর অভিযোগের ভিত্তিতে এফআইআর দায়ের হয়েছিল। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতা জানিয়েছেন গত মঙ্গলবার মডেলিংয়ের জন্য তিনি ওই মেকআপ অ্যাকাডেমিতে গিয়েছিলেন। ঘড়িতে তখন প্রায় দুপুর পৌনে ১২টা। তরুণীর অভিযোগ, তিনি সেখানে পৌঁছনোর পর ওই প্রতিষ্ঠানের মালিক তাঁকে বিবস্ত্র করে শ্লীলতাহানি করেন। ঘটনার পর সে দিনই স্থানীয় থানায় গিয়ে অভিযোগ জানিয়েছিলেন ওই তরুণী। তাঁর অভিযোগের ভিত্তিতে ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করে পুলিশ। প্রাথমিক অনুসন্ধানে পুলিশ জানতে পারে অভিযু্ক্ত ব্যক্তিও কলকাতারই বাসিন্দা। অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

যে দিন দুপুরে এই ঘটনাটি ঘটেছিল বলে অভিযোগ, তখনও কলকাতা ফুঁসছে আরজি করে নির্যাতিতার বিচারের দাবিতে। লালবাজারের অদূরেই রাস্তায় বসে স্লোগান তুলছিলেন আন্দোলনকারীরা। ঠিক তার পরের দিনই (বুধবার) আরও একটি ‘রাত দখল’ কর্মসূচি ছিল। গোটা কলকাতা যখন আরজি কর-কাণ্ডে বিচারের দাবিতে সমস্বরে গলা তুলছে, তখন কলকাতার বুকেই আরও এক শ্লীলতাহানির অভিযোগ প্রকাশ্যে এল। অভিযোগ পাওয়ার পর পুলিশও পদক্ষেপ করেছে। রবিবার পুলিশ সূত্রে জানা যায়, অভিযুক্তকে ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় ন্যায় সংহিতার ১২৬(২), ৭৪, ৭৬, ৩৫১(২), ৭৯ এবং ১১৫(২) ধারায় মামলা রুজু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kolkata Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE