Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Kolkata Metro

চাঁদনি চক মেট্রো লাইনে ঝাঁপ দেওয়া মহিলাকে উদ্ধার করে পাঠানো হল হাসপাতালে, পরিষেবা স্বাভাবিক

সকাল ১০টা ৫৫ মিনিটে চাঁদনি মেট্রো লাইনে এক মহিলা ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন। তাঁর সঙ্গে ছিল স্কুলপড়ুয়া মেয়ে। ঘণ্টাখানেকের চেষ্টায় তাঁকে উদ্ধার করা গিয়েছে। পরিষেবাও এখন স্বাভাবিক।

Kolkata Metro

ঘটনার সময় চাঁদনি মেট্রো স্টেশনের প্ল্যাটফর্ম। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১৩:০১
Share: Save:

চাঁদনি চক মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করা মহিলাকে উদ্ধার করা গিয়েছে। তাঁকে হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁর শারীরিক পরিস্থিতি কেমন, তা জানা যায়নি। প্রায় ঘণ্টাখানেক চেষ্টার পর মেট্রো পরিষেবা স্বাভাবিক হয়ে গিয়েছে। মেট্রো কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে, দুপুর ১১টা ৫০ মিনিটে ব্লু লাইনে স্বাভাবিক ভাবেই ট্রেন চলাচল করছে।

বুধবার সকালে বছর সাতেকের মেয়েকে নিয়ে চাঁদনি মেট্রোর প্ল্যাটফর্মে ছিলেন এক মহিলা। মেয়ের হাত ছেড়ে হঠাৎই দক্ষিণেশ্বরগামী ট্রেনের সামনে ঝাঁপ দেন। মহিলার সঙ্গে কয়েক জন পরিচিতও ছিলেন। তাঁরা চিৎকার-চেঁচামেচি শুরু করেন। দীর্ঘ ক্ষণ টানেলে আটকে থাকে ট্রেনটি। লাইনে আটকে থাকেন ওই মহিলা। ওই অবস্থায় ট্রেন থেকে যাত্রীদের বার করে দেওয়া হয়। দীর্ঘ ক্ষণ পরিষেবা বন্ধ হয়ে যায়। তবে দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক এবং ময়দান থেকে কবি সুভাষ পর্যন্ত পরিষেবা স্বাভাবিক ছিল।

মেট্রো লাইনে আটকে থাকা মহিলাকে উদ্ধার করার জন্য বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয় চাঁদনি মেট্রো স্টেশনে। অবশেষে তাঁকে উদ্ধার করা সম্ভব হয়েছে। স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে মহিলাকে। পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করা হয়েছে।

অন্য বিষয়গুলি:

Kolkata Metro Kolkata Metro Rail Chandni Chowk
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE