Advertisement
২৩ অক্টোবর ২০২৪
Kolkata Metro

স্কুল থেকে সন্তানকে নিয়ে ফেরার সময় মেট্রো লাইনে ঝাঁপ মায়ের! ট্রেন আটকে চাঁদনি স্টেশনে, উত্তেজনা

আবার মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা। বুধবার সকাল ১১টা নাগাদ চাঁদনি চক স্টেশনে আটকে পড়ে একটি ট্রেন। তার সামনে ঝাঁপ দেন এক মহিলা। তাঁকে উদ্ধারের চেষ্টা চলছে, জানিয়েছেন মেট্রো কর্তৃপক্ষ।

চাঁদনি মেট্রো স্টেশনে হঠাৎ আটকে গেল ট্রেন। ব্যাহত পরিষেবা।

চাঁদনি মেট্রো স্টেশনে হঠাৎ আটকে গেল ট্রেন। ব্যাহত পরিষেবা। ছবি: অভিনন্দন দত্ত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৪ ১১:০৮
Share: Save:

আবার মেট্রো লাইনে আত্মহত্যার চেষ্টা। বুধবার সকাল ১০টা ৫৫ মিনিট নাগাদ চাঁদনি চক স্টেশনে আটকে পড়েছে একটি ট্রেন। ট্রেনের বড় অংশই আটকে রয়েছে টানেলে। ব্যাহত হয়েছে স্বাভাবিক পরিষেবা।

মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, একটি আত্মহত‍্যার চেষ্টার ঘটনা ঘটেছে চাঁদনি চক মেট্রো স্টেশনে। স্থানীয় সূত্রে খবর, এক মহিলা ঝাঁপ দিয়েছেন মেট্রো লাইনে। সন্তানকে সঙ্গে নিয়ে চাঁদনি চক মেট্রো স্টেশনে ছিলেন তিনি। মহিলার সঙ্গে কয়েক জন পরিচিতও ছিলেন। হঠাৎ এমন ঘটনায় চমকে যান তাঁরা। এই মুহূর্তে আপ এবং ডাউন, উভয় লাইনে গিরিশ পার্ক থেকে ময়দান স্টেশন পর্যন্ত পরিষেবা বন্ধ রাখা হয়েছে। মহিলাকে উদ্ধারের চেষ্টা চলছে।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, পার্ক স্ট্রিট চত্বরে একটি স্কুল ছুটির পর মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন এক মধ্যবয়স্কা। চাঁদনি চক স্টেশনে কোনও কারণে তাঁরা নেমে পড়েন। হঠাৎ মেয়ের সামনেই দক্ষিণেশ্বরগামী একটি ট্রেনের সামনে ঝাঁপ দেন ওই মহিলা। ট্রেনটি দাঁড়িয়ে পড়ে। কিন্তু লাইনে আটকে থাকেন ওই মহিলা। মেট্রো কর্তৃপক্ষ সূত্রে খবর, বিদ্যুৎ বিচ্ছিন্ন করে উদ্ধারের চেষ্টা চলছে ঝাঁপ দেওয়া ওই যাত্রীকে। ট্রেনে থাকা অন্য যাত্রীদের ধীরে ধীরে বার করে দেওয়া হয়েছে। মহিলার সঙ্গে তাঁর বছর সাতেকের কন্যাসন্তান ছিল। মাকে ওই ভাবে ঝাঁপ দিতে দেখার পর থেকে হাপুস নয়নে কেঁদে চলেছে সে। তাকে স্টেশন মাস্টারের ঘরে নিয়ে যাওয়া হয়েছে।

মেট্রোর কর্মীদের সূত্রে জানা যাচ্ছে, মহিলার স্বামীর সঙ্গে যোগাযোগ করা হয়েছে ফোনে। তিনি চাঁদনি চক স্টেশনে আসছেন। কেন ওই কাণ্ড ঘটালেন মহিলা, তা এখনও জানা যায়নি। তদন্ত চলছে বলে জানিয়েছেন কর্তৃপক্ষ।

অন্য বিষয়গুলি:

Kolkata Metro
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE