Advertisement
০৮ সেপ্টেম্বর ২০২৪
Hooghly Road Accident

কাজ সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা! হুগলিতে মৃত্যু ট্র্যাফিক কনস্টেবলের

পোলবা থানা এলাকার সুগন্ধায় গোটু ফুটবল মাঠের কাছে ট্র্যাফিক কনস্টেবলের বাইকটি দুর্ঘটনার কবলে পড়ে। রাস্তার ধারে পড়ে থাকা স্টোনচিপ্‌স বা পাথরকুচিতে বাইকের চাকা পিছলে যায়।

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
চুঁচুড়া শেষ আপডেট: ২২ জুলাই ২০২৪ ০৯:৪৪
Share: Save:

কাজ সেরে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা। হুগলির পোলবায় মৃত্যু হল এক ট্র্যাফিক কনস্টেবলের। মৃতের নাম কৃষ্ণচন্দ্র মালিক (৫৫)।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, চন্দননগর পুলিশ কমিশনারেটের ট্র্যাফিক বিভাগে কনস্টেবল পদে কর্মরত ছিলেন কৃষ্ণ। রবিবার তাঁর ডিউটি ছিল উত্তরপাড়ায়। রাত ১০টা নাগাদ দিল্লি রোড ধরে উত্তরপাড়া থেকে দাদপুরে নিজের বাড়িতে ফিরছিলেন তিনি। পোলবা থানা এলাকার সুগন্ধায় গোটু ফুটবল মাঠের কাছে তাঁর বাইকটি দুর্ঘটনার কবলে পড়ে। রাস্তার ধারে পড়ে থাকা স্টোনচিপ্‌স বা পাথরকুচিতে বাইকের চাকা পিছলে যায়। ছিটকে গিয়ে পড়েন ওই পুলিশকর্মী।

আহত ওই ট্র্যাফিক কনস্টেবলকে উদ্ধার করে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। সোমবার দেহটির ময়নাতদন্ত হওয়ার কথা। স্থানীয়দের একাংশের অভিযোগ, পাকা নর্দমা তৈরির জন্য দীর্ঘ দিন ধরে এলাকার রাস্তাগুলির এক ধারে পাথর, বালি রেখে দেওয়া হচ্ছে। এর ফলে যেমন ব্যস্ত সময়ে যানজটের সৃষ্টি হচ্ছে, তেমনই প্রায়ই দুর্ঘটনা ঘটছে। এই বিষয়ে পুলিশ এবং স্থানীয় প্রশাসনকে জানিয়েও কোনও সুরাহা হয়নি বলে দাবি ওই স্থানীয় বাসিন্দাদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Traffic Police Road Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE