Advertisement
১৬ সেপ্টেম্বর ২০২৪
R G Kar Hospital Incident

আরজি করে বাবার বুধের বক্তৃতার পর নির্যাতিতার বাড়িতে আবার সিবিআই, আড়াই ঘণ্টা ধরে কথাবার্তা

এর আগেও নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন সিবিআইয়ের আধিকারিকেরা। তাঁর ডায়েরি-সহ কিছু জিনিসপত্র তদন্তের স্বার্থে সঙ্গে নিয়ে এসেছিলেন তদন্তকারীরা।

Representative Image

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ব্যারাকপুর শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ২২:৫৯
Share: Save:

আবার নির্যাতিতার বাড়িতে গেল সিবিআই। শুক্রবার দুপুর নাগাদ আরজি কর মেডিক্যাল কলেজের পড়ুয়া চিকিৎসকের বাড়িতে যান অফিসারেরা। প্রায় আড়াই ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর সেখান থেকে বেরিয়ে আসেন তাঁরা। যদিও কী কথা হয়েছে, সে নিয়ে মুখ খোলেননি কেউই। সিবিআইয়ের একটি সূত্রের দাবি, আরজি কর-কাণ্ড নিয়ে সংবাদমাধ্যমকে যে সব সাক্ষাৎকার দিয়েছিলেন নির্যাতিতার বাবা-মা, সেই বিষয়ে প্রশ্ন করা হয়েছে তাঁদের।

এর আগে ২৮ অগস্ট নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন সিবিআইয়ের দুই আধিকারিক। সূত্র মারফত জানা গিয়েছিল, কিছু তথ্য সংগ্রহ করে চলে গিয়েছেন। নির্যাতিতার বাবা-মা দাবি করেছিলেন, পাশে থাকার আশ্বাস দিয়েছেন তদন্তকারীরা। তদন্তকারীরা নিজেদের সেরাটা দেওয়ার আশ্বাসও দিয়েছেন বলে জানান তাঁরা। তদন্তকারীদের সঙ্গে আর কী কথা হয়েছে, তা বিশদে জানাতে চাননি নির্যাতিতার বাবা-মা। তবে তদন্তের যাতে দ্রুত নিষ্পত্তি হয়, সেই দাবি তোলেন তাঁরা।

আরজি কর হাসপাতালে চিকিৎসকের ধর্ষণ এবং খুনের যে অভিযোগ উঠেছে, কলকাতা হাই কোর্টের নির্দেশে তার তদন্ত করছে সিবিআই। এর আগেও নির্যাতিতার বাড়িতে গিয়েছিলেন সিবিআইয়ের আধিকারিকেরা। তাঁর ডায়েরি-সহ কিছু জিনিসপত্র তদন্তের স্বার্থে সঙ্গে নিয়ে এসেছিলেন তদন্তকারীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

R G Kar Medical College And Hospital Incident CBI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE