Advertisement
২৩ সেপ্টেম্বর ২০২৪
Mysterious Death in Bhangar

বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে ভাঙড়ে রহস্যজনক ভাবে মৃত্যু কলকাতার ব্যবসায়ীর, ‘খুন’ বলছেন মৃতের স্ত্রী

সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানা এলাকার পদ্মপুকুর এলাকায় একটি গাড়ির ভিতর থেকে ওই ব্যবসায়ীর দেহ উদ্ধার হয়। তার পরেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
ভাঙড়  শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২৪ ১৩:০২
Share: Save:

বান্ধবীর সঙ্গে ঘুরতে গিয়ে রহস্যজনক ভাবে মৃত্যু হল কলকাতার এক ব্যবসায়ীর। সোমবার সকালে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় থানা এলাকার পদ্মপুকুর এলাকায় একটি গাড়ির ভিতর থেকে ওই ব্যবসায়ীর দেহ উদ্ধার হয়। তার পরেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। মৃত ব্যবসায়ীর স্ত্রী সুস্মিতা হালদারের অভিযোগ, তাঁর স্বামীকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ওই ব্যবসায়ীর নাম সুশান্ত হালদার। কলকাতার ট্যাংরা এলাকায় তাঁর ব্যবসা রয়েছে। রবিবার বান্ধবীকে নিয়ে গাড়িতে চেপে হাড়োয়া থানার ঘোষপুর এলাকার গেস্ট হাউসে গিয়েছিলেন তিনি। সোমবার সকালে দু’জনে গাড়ি নিয়েই বাড়ি ফিরছিলেন। কিন্তু রাস্তাতেই তাঁর মৃত্যু হয়েছে বলে দাবি করেন বান্ধবী।

স্বামীর মৃত্যুর খবর পেয়েই ঘটনাস্থলে আসেন স্ত্রী। তিনি বলেন, “আমার স্বামীকে শ্বাসরোধ খুন করেছেন ওই বান্ধবী। আমি ওঁর শাস্তি চাই।” ব্যবসায়ীর স্ত্রীর দাবি, অভিযুক্ত মহিলার সঙ্গে তাঁর স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক ছিল। দু’জনে প্রতি রবিবার বিভিন্ন হোটেল, গেস্ট হাউসে যেতেন বলে দাবি করেছেন ব্যবসায়ীর স্ত্রী।

স্থানীয়রা জানিয়েছেন, ব্যবসায়ী হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন, এই কথা জানিয়ে গাড়িটি থামানো হয়েছিল। তার কিছু ক্ষণ পরেই ব্যবসায়ী মারা যান। খবর যায় পুলিশের কাছে। ঘটনাস্থলে আসে ভাঙড় থানার পুলিশ। স্থানীয়দেরও দাবি, এটা হৃদ্‌রোগে মৃত্যুর ঘটনা নয়, খুনের ঘটনা। এই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mysterious death Bhangar Businessman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE