Advertisement
১৮ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

স্নানপোশাকে ছুরি হাতে বাথটবের পাশে বসে তরুণী, হঠাৎ কাটতে শুরু করলেন বাথটব! কেন?

স্নানপোশাক পরে থাকা এক তরুণী ছুরি হাতে বাথটবের পাশে বসে রয়েছেন। বাথটবটি হঠাৎ কাটতে শুরু করলেন তিনি।

Whole bathroom is made of cake

ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫১
Share: Save:

তরুণীর পরনে স্নানপোশাক। হাতে রয়েছে ছুরি। বাথটবের ধারে ছুরি নিয়ে বসে রয়েছেন তরুণী। হঠাৎ বাথটবের উপর ছুরি চালিয়ে দিলেন তিনি। অবাক কাণ্ড! বাথটবটি ছুরি দিয়ে কেটেই ফেললেন তরুণী। হাতের তালুতে নিয়ে নিলেন বাথটবের ভাঙা অংশ। কিন্তু তাঁর হাতে তো আস্ত কেকের টুকরো। সমাজমাধ্যমে ভিডিয়োটি ছড়িয়ে পড়ায় (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন) তা দেখেই চমকে উঠেছেন নেটব্যবহারকারীরা।

‘সেলিন_কেকডিসাইন৪৫’ নামের একটি অ্যাকাউন্ট থেকে ইনস্টাগ্রামের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করা হয়েছে। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে যে, স্নানপোশাক পরে থাকা এক তরুণী ছুরি হাতে বাথটবের পাশে বসে রয়েছেন। বাথটবটি হঠাৎ কাটতে শুরু করলেন তিনি। শুধু বাথটবই নয়, শৌচালয়ের দেওয়ালও সহজেই কেটে ফেললেন তরুণী। বাথটবের উপর রাখা একটি কৌটোতেও কামড় বসাতে দেখা গেল তাঁকে।

ভিডিয়োটি পোস্ট করে তরুণী বলেন, ‘‘আমার বাড়িটি একটি আস্ত কেক।’’ আসলে কেক তৈরি করাই নেশা তাঁর। নানা ধরনের কেক বানিয়ে তার ভিডিয়ো সমাজমাধ্যমে পোস্ট করেন তিনি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামের পাতায় দেড় লক্ষের বেশি অনুগামী রয়েছে ওই তরুণীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Cake Viral
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE