Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘পড়াশোনা করে না’, শিক্ষক দিবসে ছাত্রীর চুল কেটে দিলেন মত্ত মাস্টারমশাই! প্রকাশ্যে ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মধ্যপ্রদেশের ওই শিক্ষকের নাম বীর সিংহ মেধা। রতলাম জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে সেমালখেদির একটি প্রাথমিক স্কুলের শিক্ষক তিনি।

Viral Video of teacher cutting hair of student

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৫৩
Share: Save:

শিক্ষক দিবসে মত্ত অবস্থায় ছাত্রীর চুল কেটে দেওয়ার অভিযোগ! বরখাস্ত করা হল মধ্যপ্রদেশের এক সরকারি স্কুলের শিক্ষককে। বৃহস্পতিবার মধ্যপ্রদেশের রতলাম জেলায় ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে (যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, মধ্যপ্রদেশের ওই শিক্ষকের নাম বীর সিংহ মেধা। রতলাম জেলা সদর থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে সেমালখেদির একটি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক তিনি। অভিযোগ, শিক্ষক দিবসে মত্ত অবস্থায় এক ছাত্রীর চুল কেটে দেন তিনি। পরে গ্রামবাসীদের সঙ্গে তর্কেও জড়িয়ে পড়েন। সেই ভিডিয়োয় ভাইরাল সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার)-এ। চুল কাটার পর নাবালিকা ছাত্রীকে কাঁদতেও দেখা গিয়েছে ভিডিয়োটিতে।

স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ওই ছাত্রীর কান্নার আওয়াজ শুনে তাঁরা ছুটে আসেন এবং ওই শিক্ষককে তার চুল কাটতে দেখেন। পরে আরও অনেকে সেখানে উপস্থিত হন। তখনই ওই শিক্ষকের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় গ্রামবাসীদের। ওই শিক্ষক দাবি করেন, পড়াশোনা না করার জন্যই ওই ছাত্রীকে তিনি শাস্তি দিচ্ছেন। তাঁকে এ-ও বলতে শোনা যায়, ‘‘আপনারা ভিডিয়ো শুট করতে পারেন। কিন্তু কেউ আমার কিছু করতে পারবে না।’’ ওই সময় শিক্ষক মত্ত অবস্থায় ছিলেন বলেও দাবি উঠেছে।

ঘটনা প্রসঙ্গে জেলাশাসক রাজেশ বাথাম জানিয়েছেন যে, ওই শিক্ষককে বরখাস্ত করা হয়েছে ইতিমধ্যেই। তাঁর বিরুদ্ধে মামলাও হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Viral Teacher
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE