Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘গ্যাসের টাকা তোদের বাবা দেয়?’, অটো বাতিল করায় ছাত্রীকে চড় চালকের! প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অটোর মধ্যে বসে দুই কলেজছাত্রী। সামনে বসে রয়েছেন অটোচালক। সেই অটোতেই মুখ বাড়িয়ে ঝামেলা করছেন অন্য অটোর চালক মুথুরাজ।

Video of brawl between Auto driver and college student

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৭
Share: Save:

অ্যাপের মাধ্যমে বুক করা অটো বাতিল করার ‘শাস্তি’। ২৩ বছর বয়সি এক কলেজপড়ুয়াকে রাস্তার মাঝে হেনস্তা করলেন অটোচালক। মঙ্গলবার বেঙ্গালুরুতে ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। যদিও সেই ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত মঙ্গলবার বিকেল ৪টার দিকে কুদলু গেটে যাওয়ার জন্য ‘ওলা’ অ্যাপের মাধ্যমে একটি অটো বুক করেন দুই কলেজছাত্রী। দুই বন্ধু দু’টি ফোনে দু’টি অটো বুক করেছিলেন। ঠিক করেছিলেন যে অটো আগে আসবে তাতে চড়বেন। অন্যটি বাতিল করে দেবেন। তেমনটাই করেনও। আর তাতেই বেঁকে বসে বাতিল করা অটোর চালক মুথুরাজ। অটো আটকে তাঁদের গালিগালাজ করে হুমকি দিতে থাকেন। চড়ও মারেন। সেই ঘটনায় ক্যামেরাবন্দি করেন এক ছাত্রী।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি অটোর মধ্যে বসে দুই কলেজছাত্রী। সামনে বসে রয়েছেন অটোচালক। সেই অটোতেই মুখ বাড়িয়ে ঝামেলা করছেন অন্য অটোর চালক মুথুরাজ। দুই ছাত্রীর উদ্দেশে ইংরেজি এবং কন্নড় ভাষায় গালিগালাজ করতে দেখা যায় তাঁকে। বলতে শোনা যায়, ‘‘গ্যাসের টাকা কি তোদের বাবা দেয়?’’ এর পর তর্কাতর্কির মধ্যে এক পড়ুয়াকে চড়ও মারেন ওই অটোচালক। সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যম এক্স (সাবেক টুইটার)-এ। দুই ছাত্রীর মধ্যে যিনি চড় খেয়েছেন, তিনি ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ‘‘আমি অসহায় হয়ে পড়েছিলাম। খুব ভয় পেয়েছিলাম। মনে হচ্ছিল পাল্টা চড় কষাই ওই অটোচালককে। কিন্তু ভয় পেয়ে কিছু করতে পারিনি।’’

উল্লেখ্য, ভিডিয়োটি প্রকাশ্যে আসতেই ওই অটোচালককে গ্রেফতার করে পুলিশ। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানানো হয়েছে ওলার তরফেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Auto Viral Video Ola Bangalore
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE