Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
viral video

শৌচাগারে কিলবিল করছে গোটা কুড়ি সাপ! কলেজ জুড়ে আতঙ্ক, ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে

তামিলনাড়ুর আরিগনার অণ্ণা কলেজের একটি মহিলা শৌচাগারের কমোডের ভিতরের সাপের বাসা!

Snakes breed inside toilet commode in Tamilnadu college

শৌচাগারের ভিতরের সাপের বাসা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ সেপ্টেম্বর ২০২৪ ০৯:০৫
Share: Save:

নোংরা এবং স্যাঁতসেঁতে পরিবেশ, আর তাতেই পোয়া বারো সর্পকুলের। তামিলনাড়ুতে মেয়েদের একটি কলেজের শৌচাগারের অবস্থা দেখে চক্ষু চড়কগাছে ছাত্রী ও কলেজ কর্তৃপক্ষের। সেখানে একটি কমোডের মধ্যে কিলবিল করছে সাপেদের গোটা পরিবার। নিরুপদ্রবে বংশবিস্তার করেছে মনের সুখে। তামিলনাড়ুর আরিগনার অণ্ণা কলেজের একটি শৌচাগারের কমোডের ভিতরের ভিডিয়ো প্রকাশ্যে আসতেই ভয়ে শিউরে উঠছে সমাজমাধ্যম। কলেজের শৌচাগারের এই হাল দেখে ছাত্রীদের নিরাপত্তা ও স্বাস্থ্যবিধি নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন অনেকেই।

স্থানীয় একটি সংবাদমাধ্যমে এই ভিডিয়োটি প্রকাশ করা হয়েছে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।) অনেকেই ভিডিয়ো দেখে বিরক্তি প্রকাশ করেছেন সমাজমাধ্যমে। চেন্নাই থেকে ১৯৬ কিলোমিটার দূরে অবস্থিত তিরুভান্নামালাই জেলার এই কলেজটিতে প্রায় আট হাজার ছাত্রী পড়তে আসেন। ভিডিয়োয় দেখা গিয়েছে একটি নোংরা এবং অস্বাস্থ্যকর অব্যবহৃত কমোডের মধ্যে গোটা ২০ কুড়ি ছোট ছোট সাপ রয়েছে। ভিডিয়ো দেখে মনে হয়েছে শৌচাগারটি যে শোচনীয় অবস্থায় রয়েছে তাতে সেখানে সাপের বংশবৃদ্ধি হওয়া অস্বাভাবিক নয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Snake Toilet College
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE