Advertisement
০১ অক্টোবর ২০২৪
Viral Video

জলাশয়ের পাড়ে দাঁড়িয়ে থাকা বালিকাকে ছোঁ মেরে তুলে নেওয়ার চেষ্টা! রক্ষা করল অজ্ঞাত নায়ক, ভাইরাল ভিডিয়ো

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বড় জলাশয়ের পাড়ে দাঁড়িয়ে রয়েছে এক বালিকা। এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে জলের দিকে। আশপাশে বিশেষ কেউ নেই। এমন সময় আকাশে উড়তে থাকা একটি ঈগলের নজর পড়ে ওই বালিকার উপর।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০১ অক্টোবর ২০২৪ ০৮:১৫
Share: Save:

জলাশয়ের ধারে একা দাঁড়িয়ে ছিল বালিকা। নজরে পড়তেই ছোঁ মেরে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করল একটি বিশাল ঈগল! তবে সফল হল না। শেষ মুহূর্তে ওই বালিকার প্রাণ রক্ষা করলেন কিছুটা দূরে দাঁড়িয়ে থাকা এক যুবক। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। ঘটনাটি কোথায় ক্যামেরাবন্দি করা হয়েছে, তা-ও ওই ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

এক্স হ্যান্ডলে পোস্ট করা ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, একটি বড় জলাশয়ের পাড়ে দাঁড়িয়ে রয়েছে এক বালিকা। এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছে জলের দিকে। আশপাশে বিশেষ কেউ নেই। এমন সময় আকাশে উড়তে থাকা একটি ঈগলের নজর পড়ে ওই বালিকার উপর। পিছন থেকে এসে ছোঁ মেরে বালিকাকে তুলতে যাবে, এমন সময় সেখানে আবির্ভাব হয় এক যুবকের। দৌড়ে এসে বালিকাকে কোলে তুলে নেন তিনি। ঈগলের হাত থেকে রক্ষা করে অন্য দিকে নিয়ে যান। সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে।

ইন্দ্রজিৎ বারাক নামে এক্স হ্যান্ডল থেকে পোস্ট করা ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখে ফেলেছেন। অনেকে অনেক মন্তব্যও করেছেন। এক জন লিখেছেন, ‘‘যুবককে কুর্নিশ। সঠিক সময়ে না উপস্থিত হলে অঘটন ঘটে যেতে পারত।’’ নেটাগরিকদের একাংশ অবশ্য ভিডিয়োটির সত্যতা নিয়ে সন্দেহ প্রকাশ করেছেন। তাঁদের দাবি, ভিডিয়ো অত্যাধুনিক প্রযুক্তির মাধ্যমে তৈরি করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Eagle child
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE