Advertisement
৩০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

প্রেমের তাড়না! মাঝরাতে বিবাহিত প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে ধরা পড়লেন যুবক, তার পর...

ভাইরাল ভিডিয়োয় দেখা গিয়েছে, হাফ প্যান্ট এবং চাদর পরে দাঁড়িয়ে রয়েছেন ওই যুবক। তাঁকে ঘিরে দাঁড়িয়ে আরও তিন-চার জন যুবক। তাঁদের মধ্যে এক জনের হাতে একটি লাঠি রয়েছে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৪৩
Share: Save:

বিবাহিত প্রেমিকার সঙ্গে দেখা করতে গিয়ে মার জুটল যুবকের কপালে। ওই মহিলার স্বামী-সহ শ্বশুরবাড়ির বাকি সদস্যেরা ওই যুবককে ধরে ব্যাপক মারধর করেন। লাথি, ঘুষি, এমনকি লাঠিপেটাও করা হয় ওই যুবককে। উত্তরপ্রদেশের অমেঠীর মুন্সিগঞ্জ থানা এলাকার একটি গ্রামে ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়োও ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন। পুলিশ জানিয়েছে, কোনও অভিযোগ দায়ের না হলেও ভাইরাল ভিডিয়োর উপর ভিত্তি করে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, হাফ প্যান্ট এবং চাদর পরে দাঁড়িয়ে রয়েছেন ওই যুবক। তাঁকে ঘিরে দাঁড়িয়ে আরও তিন-চার জন যুবক। তাঁদের মধ্যে এক জনের হাতে একটি লাঠি রয়েছে। হঠাৎ ওই যুবককে ঘিরে মারধর শুরু করেন তাঁরা। যুবক হাত ছাড়িয়ে পালানোর চেষ্টা করলেও ধরা পড়ে যান। চলতে থাকে মারধর। সেই সময় বিবাহিত প্রেমিকাকে এসে তাঁকে বাঁচানোরও চেষ্টা করেন। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, দীর্ঘ দিন ধরে ওই যুবকের সঙ্গে সম্পর্ক ছিল এক বধূর। সূত্রের খবর, গত শুক্রবার রাতের অন্ধকারে প্রেমিকার সঙ্গে দেখা করতে আস‌েন যুবক। সেই সময়ই হাতেনাতে ধরা পড়ে যান।

থানায় কোনও অভিযোগ দায়ের না হলেও শান্তিভঙ্গের দায়ে অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে পুলিশ। গৌরীগঞ্জের সার্কেল অফিসার (সিও) অখিলেশ বর্মা জানিয়েছেন, বিষয়টি তদন্তাধীন এবং শান্তি বজায় রাখার জন্য ব্যবস্থা নেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video love Youth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE