Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
viral video

সহবত শেখাতে গিয়ে ষাঁড়ের গুঁতোয় শূন্যে উড়লেন বৃদ্ধা, ভাইরাল ভিডিয়ো প্রকাশ্যে

আচমকা আক্রমণে মাটি থেকে কয়েক ফুট উঁচুতে উঠে ছিটকে পড়েন ওই বৃদ্ধা।

Viral video of angry bull and old woman

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৩
Share: Save:

সরু গলির মধ্যে বাড়ি। বাড়ির দরজা দিয়ে ঢুকতে যাচ্ছিলেন বৃদ্ধা। ঠিক সেই সময়ই উল্টো দিক থেকে আসছিল বিশালাকায় একটি কালো ষাঁড়। মাথায় সাদা রঙের ছুঁচলো শিং। বৃদ্ধাকে টপকে দরজা দিয়ে ঢুকতে যেতেই হাতের লাঠি নিয়ে ষাঁড়টিকে কয়েক ঘা আঘাত করেন বৃদ্ধা। এতেই খেপে যায় ষাঁড়টি। দরজা দিয়ে না ঢুকে ঘুরে গিয়ে ওই বৃদ্ধাকে গুঁতিয়ে ছুড়ে ফেলে দেয় সে। আচমকা আক্রমণে মাটি থেকে কয়েক ফুট উঁচুতে উঠে ছিটকে পড়েন ওই বৃদ্ধা। ভয়ঙ্কর এই ঘটনার দৃশ্যটি কাছাকাছি থাকা একটি সিসিটিভি ক্যামেরায় ধরা পড়েছে।

ষাঁড়ের আক্রমণের এই ভিডিয়োটি সম্প্রতি এক্স সমাজমাধ্যমে (সাবেক টুইটার) ‘সেকেন্ড বিফোর ডিজ়াস্টার’ নামের একটি হ্যান্ডল থেকে পোস্ট করা হয়েছে। ২ সেপ্টেম্বরে পোস্ট করার পরই ভাইরাল হয়েছে ভিডিয়োটি। ইতিমধ্যেই আট লক্ষ বার দেখা হয়েছে ভিডিয়োটি (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভিডিয়োটি দেখার পর অনেক এক্স ব্যবহারকারীই বৃদ্ধার জন্য উদ্বেগ প্রকাশ করেছেন। অনেকে আবার এই ধরনের প্রাণীদের মুখোমুখি হওয়ার অভিজ্ঞতার কথা ভাগ করে নিয়েছেন। তবে সকলেই ওই বয়স্ক মহিলার প্রতি সহানুভূতি এবং উদ্বেগের কথা জানিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bull CCTV camera old
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE