Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
viral video

২৫ লাখ কর! কোটি টাকা জিতেও টিকিট ফেরত দিলেন বিরক্ত তরুণী, স্ত্রীর কাণ্ডে মাথায় হাত স্বামীর

স্বামী-স্ত্রীর কথোপকথনের একটি মজার ভিডিয়ো সমাজমাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছে।

Woman who refuses to accept 1 crore lottery creates a sensation in internet

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৪
Share: Save:

লটারি পেয়েছিলেন এক কোটি টাকার। কিন্তু তা থেকে কর বাবদ কেটে নেওয়া হবে ২৫ লাখ টাকা। রেগেমেগে তাই সেই লটারির টিকিট ফেরতই দিয়ে এলেন তরুণী। বাড়ি ফিরে স্বামীকে সেই খবর দেওয়ার পর স্বামী বাক্যহারা। হাসবেন না কাঁদবেন কিছুই বুঝে উঠতে না পেরে শেষমেশ হাল ছাড়লেন স্বামী। সম্প্রতি এমনই একটি মজার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। স্বামী-স্ত্রীর কথোপকথনের এই মজার ভিডিয়োটি সমাজমাধ্যমে আলোড়ন ফেলে দিয়েছে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

‘ফিলমুনিব’ নামের একটি অ্যাকাউন্ট থেকে এই ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি শুরু হয়েছে একটি বাড়ির ভিতরে। রান্নাঘরে কাজ সারতে থাকা স্বামীকে ডেকে উত্তেজিত ভাবে স্ত্রী জানান, তিনি লটারিতে এক কোটি টাকা জিতেছেন। স্ত্রীর কাছে এহেন খবর পেয়ে স্বামী আনন্দে আত্মহারা। কিন্তু এখানেই শেষ নয়। গল্পের আসল মোচড় শুরু হয় এখান থেকেই। স্বামীর রাতারাতি কোটিপতি হওয়ার স্বপ্ন চুরমার হয়ে যায় এক লহমায়। ঘটনার মোড় ঘুরে যায় যখন স্ত্রী জানান, কোটি টাকার কম টাকা দেওয়ার জন্য ওই লটারির টিকিট বিক্রেতার কাছে ফেরত দিয়ে এসেছেন তিনি। এমনকি টিকিটের দাম ১০০ টাকাও আদায় করেও নিয়ে এসেছেন তিনি। স্ত্রীর অসাধারণ বুদ্ধিমত্তার পরিচয় পেয়ে স্বামী বাক্যহারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lottery Win Insta Reel Couple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE