Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

আটার লেচি বেলে থুতু ছেটাচ্ছেন তরুণ, তা দিয়েই বানাচ্ছেন রুটি! ভিডিয়ো প্রকাশ্যে আসতেই হইচই

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ফতেপুর থানার ছুটমালপুর শহরে রাস্তার ধারের হোটেলে রুটি বানাচ্ছেন এক তরুণ। আটার লেচি বেলার পর দু’হাতে উল্টেপাল্টে নিচ্ছেন।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৪
Share: Save:

আটার লেচি বেলে তাতে থুতু ছেটাচ্ছেন তরুণ। আর সেই আটা দিয়েই রুটি বানাচ্ছেন। এমনই এক অভিযোগ ঘিরে হইচই পড়েছে উত্তরপ্রদেশের সাহারানপুরে। সেই ঘটনার একটি ভিডিয়োও সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, ফতেপুর থানার ছুটমালপুর শহরে রাস্তার ধারের হোটেলে রুটি বানাচ্ছেন এক তরুণ। আটার লেচি বেলার পর দু’হাতে উল্টেপাল্টে নিচ্ছেন। কিন্তু এর পরেই মুখ নিচু করে আটার উপর কিছু করতে দেখা যায় তাঁকে। সেই ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আর ভিডিয়ো ঘিরে তৈরি হয়েছে উত্তেজনা। নেটাগরিকদের একাংশের অভিযোগ, মাথা নিচু করে আদতে রুটিতে থুতু ছেটাচ্ছেন ওই তরুণ। অভিযোগ উঠতেই ওই হোটেলের মালিককে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের পুলিশ। ওই তরুণকেও আটক করা হয়েছে।

ঘটনা প্রসঙ্গে পুলিশ আধিকারিক সাগর জৈন পিটিআইকে বলেছেন, ‘‘হোটেলের এক জন কর্মচারীকে রুটি তৈরি করার সময় তাতে থুথু দিতে দেখা গিয়েছে। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে প্রকাশ্যে এসেছে। আমরা তদন্ত করছি।’’

এক্স হ্যান্ডলে ভাইরাল ভিডিয়ো ঘিরে সমাজমাধ্যমেও হইচই পড়েছে। অনেকে উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন। প্রশাসনের তরফে দোকানটি পুরোপুরি বন্ধ করে দেওয়ার দাবিও তুলেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Uttar Pradesh Crime
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE