Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

নাকে তুলো, গলায় মালা, রাস্তার মাঝে শুয়ে ‘লাশ’! ভিড় জমতেই জিভ বার করে চিৎকার শবের

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ঠিক মাঝ বরাবর একটি দেহ পড়ে রয়েছে। সাদা কাপড়ে ঢাকা সেই দেহ নিয়ে তৈরি হয়েছে উত্তেজনা। মানুষ ভিড় জমিয়েছেন।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১১:৪৯
Share: Save:

দিনের বেলায় রাস্তার মাঝে পড়ে যুবকের বেওয়ারিশ ‘লাশ’। নাকে তুলো, গলায় মালা, শরীর ঢাকা সাদা কাপড়ে। সেই দেহ ঘিরে কৌতূহলী জনতার ভিড়। কিন্তু সকলকে চমকে দিয়ে হঠাৎই উঠে বসলেন যুবক। জিভ বার করে চিৎকারও করে উঠলেন। সেই দৃশ্য দেখে ভয়ে কেঁপে উঠল জনতার একাংশ। কেউ কেউ দৌড় লাগালেন। এমনই এক ঘটনার ভিডিয়ো সম্প্রতি সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, উত্তরপ্রদেশের কাসগঞ্জে ঘটনাটি ঘটেছে। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল সেই ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ঠিক মাঝ বরাবর একটি দেহ পড়ে রয়েছে। সাদা কাপড়ে ঢাকা সেই দেহ নিয়ে তৈরি হয়েছে উত্তেজনা। মানুষ ভিড় জমিয়েছেন। এমন সময় হঠাৎই ওই শবদেহ মাথা তুলে চারপাশ দেখে নেন। তার পর সটান উঠে বসে জিভ বার করে হুঙ্কার দেন। এই দৃশ্য দেখে উপস্থিত অনেকেই হতবাক হয়ে যান। ভয়ও পেয়ে যান অনেকে। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে।

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ওই যুবকের নাম মুকেশ কুমার। রিল বানানোর জন্য রাস্তার উপর মরার ভান করে পড়েছিলেন তিনি। তাঁরই এক বন্ধু সেই দৃশ্য ক্যামেরাবন্দি করছিলেন। তবে মুকেশের কীর্তি প্রকাশ্যে আসতেই তাঁকে গ্রেফতার করেছে উত্তরপ্রদেশের পুলিশ। উল্লেখ্য, এক্স হ্যান্ডলে ভাইরাল মুকেশের ভিডিয়ো উতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। ভিডিয়ো দেখে প্রতিক্রিয়াও জানিয়েছেন অনেক নেটাগরিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Uttar Pradesh Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE