Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ভরা হাসপাতালে প্রকাশ্যে শিশু চুরি! নবজাতককে তোয়ালে ঢেকে চম্পট মহিলার, প্রকাশ্যে ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, চুপিসারে হাসপাতালে প্রসূতি বিভাগে ঢুকছেন এক মহিলা। পরনে সাধারণ শাড়ি। মুখ পর্যন্ত ঘোমটা টানা। প্রসূতি বিভাগের নবজাতকদের পরিচর্যার কামরায় ঢুকে পড়েন তিনি।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৪ ১৫:৩৭
Share: Save:

সকলের সামনে দিয়ে হাসপাতালে ঢুকে নবজাতককে চুরি করে নিয়ে গেলেন মহিলা। এমন এক ঘটনাতেই হইচই পড়েছে বিহারে। বিহারের বেগুসরাইয়ের ঘটনা। সেই ঘটনার একটি ভিডিয়োও ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। ভাইরালও হয়েছে সেই ভিডিয়ো (ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, চুপিসারে হাসপাতালে প্রসূতি বিভাগে ঢুকছেন এক মহিলা। পরনে সাধারণ শাড়ি। মুখ পর্যন্ত ঘোমটা টানা। প্রসূতি বিভাগের নবজাতকদের পরিচর্যার কামরায় ঢুকে পড়েন তিনি। এ দিক-ও দিক তাকিয়ে একটি শিশুর দিকে এগিয়ে যান। এর পর শিশুটিকে কোলে তুলে একটি তোয়ালে দিয়ে ঢেকে হাসপাতাল থেকে বেরিয়ে যান। হাসপাতালের বাইরে ওই মহিলার দুই সঙ্গী তাঁর জন্য অপেক্ষা করছিলেন। তাঁদের সঙ্গে তাড়াতাড়ি এলাকা ছাড়েন তিনি। পুরো ঘটনাটি হাসপাতালের সিসি ক্যামেরায় বন্দি হয়েছে। সেই ভিডিয়ো ভাইরালও হয়েছে।

ভাইরাল সেই ভিডিয়োকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে বেগুসরাইয়ে। ইতিমধ্যেই ঘটনাটি নিয়ে পুলিশে অভিযোগ দায়ের হয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছেন হাসপাতাল কর্তৃপক্ষও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Bihar Hospital
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE