Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ছ’কোটির দুর্ঘটনা! টেস্ট ড্রাইভে বেরিয়ে মুখোমুখি ধাক্কা দুই মার্সিডিজ়ের, প্রকাশ্যে ভিডিয়ো

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার কোচিতে গাড়ি দু’টির টেস্ট ড্রাইভ চলছিল। পুলিশ জানিয়েছে, উইলিংডন আইল্যান্ড রোডের সামনের একটি রাস্তায় দুর্ঘটনা ঘটে।

ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ১৪:১২
Share: Save:

টেস্ট ড্রাইভে গিয়ে ধাক্কা। ভেঙে চুরমার হয়ে গেল ছ’কোটি মূল্যের দু’টি মার্সিডিজ় বেঞ্জ গাড়ি! শনিবার কোচিতে এই ‘বহুমূল্য’ দুর্ঘটনাটি ঘটেছে। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সমাজমাধ্যমে (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, গত শনিবার কোচিতে গাড়ি দু’টির টেস্ট ড্রাইভ চলছিল। পুলিশ জানিয়েছে, উইলিংডন আইল্যান্ড রোডের সামনের একটি রাস্তায় দুর্ঘটনা ঘটে। মার্সিডিজ়-বেঞ্জের জিটি ৬৩ এসই মডেলের একটি গাড়ি চালাচ্ছিলেন এক মহিলা। রেলগেটের কাছে ওই মহিলা নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে একটি পুরনো রেলওয়ে ট্র্যাকের উঁচু অংশে ধাক্কা মারেন। গাড়িটি প্রথমে সামনে থাকা অন্য একটি গাড়িকে ধাক্কা মারে। এর পর আবার বিপরীত দিক থেকে আসা একটি মার্সিডিজ়ের এসএল৫৫ রোডস্টার মডেলের গাড়িকে ধাক্কা মারে সেটি। এসএল৫৫ রোডস্টার মডেলের গাড়িটিও টেস্ট ড্রাইভের জন্য বেরিয়েছিল।

পুলিশ জানিয়েছে, জিটি ৬৩ এসই মডেলের গাড়িটি যে মহিলা চালাচ্ছিলেন, তাঁকে গুরুতর জখম অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দু’টি থানায় নিয়ে আসা হয়েছে। ইনস্টাগ্রামে ভাইরাল একটি ভিডিয়োয় দেখা গিয়েছে, দুর্ঘটনার পর দুমড়ে-মুচড়ে গিয়েছে বিলাসবহুল দু’টি গাড়িই। উল্লেখ্য, মার্সিডিজ়ের জিটি ৬৩ এসই মডেলের গাড়ির বাজারমূল্য প্রায় ৩.৩০ কোটি টাকা। অন্য দিকে, এসএল৫৫ রোডস্টারের দাম প্রায় আড়াই কোটি। অর্থাৎ, গাড়ি দু’টির মোট মূল্য প্রায় ছ’কোটি টাকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Mercedes Accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE