Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

কানামাছি ভোঁ ভোঁ! চোখ ‘বেঁধে’ বন্ধুদের ছোঁয়ার চেষ্টা ছাগলের, বার বার বিফল, প্রকাশ্যে মজার ভিডিয়ো

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, তিন দিক খোলা এক ছাউনির মধ্যে একসঙ্গে অনেকগুলি ছাগল রয়েছে। তার মধ্যে একটি ছাগলের মুখ বস্তা দিয়ে ঢাকা। বাকিরা এমনিই ঘুরে বেড়াচ্ছে।

ছবি: এক্স (সাবেক টুইটার)।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২৪ ০৯:২১
Share: Save:

এক ছাগলের চোখমুখ বস্তা দিয়ে ঢাকা! বাকিরা ছুটে বেড়াচ্ছে তার আগু-পিছু। কিন্তু ধরা দিচ্ছে না। ছাগলের দলের ‘কানামাছি’ খেলার এ রকমই একটি ভিডিয়ো সম্প্রতি প্রকাশ্যে এসেছে। ভিডিয়োটি সমাজমাধ্যমে হইচইও ফেলেছে। যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

ভাইরাল ওই ভিডিয়োয় দেখা গিয়েছে, তিন দিক খোলা এক ছাউনির মধ্যে একসঙ্গে অনেকগুলি ছাগল রয়েছে। তার মধ্যে একটি ছাগলের মুখ বস্তা দিয়ে ঢাকা। বাকিরা এমনিই ঘুরে বেড়াচ্ছে। তবে যেই না ওই মুখঢাকা ছাগল বাকিদের কাছে যাচ্ছে, তখনই তারা দৌড়ে অন্য দিকে ছুটে চলে যাচ্ছে। ভাবটা এমন যেন, ‘কানামাছি ভোঁ ভোঁ’ খেলায় মত্ত হয়েছে ওই ছাগলের পাল।

সোমবার ‘এনেজ় ওনেজ়’ নামে একটি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে পোস্ট করা ওই ভিডিয়োটি ইতিমধ্যেই বহু মানুষ দেখেছেন। অনেকে অনেক মজার মজার মন্তব্যও করেছেন ওই ভিডিয়োয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Goat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE