Advertisement
২০ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

‘আমার বাবাকে চেনো’? গাড়ি দিয়ে বাবা-মেয়েকে পিষে দেওয়ার পর হাসতে হাসতে হুমকি দিল তরুণী

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত তরুণীর নাম নাতাশা দানিশ। গত ১৯ অগস্ট করাচির কারসাজ রোডে দ্রুত গতিতে গাড়ি চালানোর সময় এক বাইকে ধাক্কা মারেন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বাইকে সওয়ার ব্যক্তি এবং তাঁর মেয়ের।

ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২৪ ১৫:৩৩
Share: Save:

মত্ত অবস্থায় দ্রুত গতিতে গাড়ি চালানোর সময় বাবা-মেয়েকে পিষে দিলেন! তার পরে গাড়ি থেকে নেমে হাসতে হাসতে হুমকিও দিলেন। তরুণীর এ হেন কাণ্ডে হইচই পড়ে গিয়েছে পাকিস্তান জুড়ে। পুরো ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। (যদিও সেই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।)

সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, অভিযুক্ত তরুণীর নাম নাতাশা দানিশ। গত ১৯ অগস্ট করাচির কারসাজ রোডে দ্রুত গতিতে গাড়ি চালানোর সময় এক বাইকে ধাক্কা মারেন তিনি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই বাইকে সওয়ার ব্যক্তি এবং তাঁর মেয়ের। আহত হন আরও তিন জন। সঙ্গে সঙ্গে নাতাশার গাড়ি ঘিরে ধরে আমজনতা। তাঁকে গাড়ি থেকে নামানো হয়। কিন্তু সেই সময় হাসতে হাসতে বাবার নাম নিয়ে পাল্টা হুমকি দিতে থাকেন নাতাশা। বলেন, ‘‘তোমরা হয়তো জানো না যে আমার বাবা কে।’’ সেই ভিডিয়োয় প্রকাশ্যে এসেছে। তিনি মত্ত অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন বলেও বিভিন্ন সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশিত হয়েছে।

নাতাশার বাবা কে তা জানা না গেলেও তাঁর স্বামীর পরিচয় পাওয়া গিয়েছে। অভিযুক্ত ‘গুল আহমেদ টেক্সটাইল মিলস লিমিটেড’-এর মালিক তথা উদ্যোক্তা দানিশ আলির স্ত্রী বলে জানা গিয়েছে। তবে তাঁকে গ্রেফতার করা হয়েছে কি না তা এখনও জানা যায়নি।

ইনস্টাগ্রামে ভাইরাল ওই ভিডিয়োটি ইতিমধ্যেই হইচই ফেলেছে সমাজমাধ্যমে। বহু মানুষ ভিডিয়োটি দেখেছেন। পাকিস্তানের আইন ব্যবস্থা নিয়ে বিরক্তিও প্রকাশ করেছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Video Pakistan woman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE