Advertisement
০৬ অক্টোবর ২০২৪
viral video of rat

জনপ্রিয় মিষ্টির দোকানের খাবারে অবাধে ঘুরছে ইঁদুর! ভিডিয়ো দেখে চমকাল সমাজমাধ্যম

দিল্লির একটি জনপ্রিয় মিষ্টির দোকানে ঘোরাঘুরি করতে দেখা গিয়েছে ইঁদুরটিকে। ভিডিয়ো দেখে চমকে উঠেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা।

Rat roaming on sweets in delhi shop went viral

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ১১:১১
Share: Save:

ঝাঁ চকচকে কাচের শোকেস। ট্রে-তে থরে থরে সাজানো নানা ধরনের লোভনীয় মিষ্টি। তার মধ্যেই ঘুরে বেড়াতে দেখা গেল ছোট্ট একটি নেংটি ইঁদুরকে। একের পর এক ট্রেতে নির্বিঘ্নে ঘোরাফেরা করতে দেখা গেল মূষিকটিকে। সম্প্রতি ইনস্টাগ্রাম এবং এক্সের পাতায় এমনই একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ভিডিয়োটিতে দেখা গিয়েছে, দিল্লির একটি বহুল প্রচারিত মিষ্টির দোকানে ঘোরাঘুরি করছে ইঁদুরটি। ভিডিয়ো দেখে চমকে উঠেছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন।

দিল্লির খেজুরি চকের একটি জনপ্রিয় দোকানের মিষ্টি রাখার জায়গার এক কোণ থেকে অন্য কোণে ইঁদুরটিকে ঝাঁপিয়ে পড়তে দেখেও দোকানের কর্মীরা কোনও ব্যবস্থা নেননি বলে অভিযোগ। তাঁরা নিজেদের মতো তাঁদের কাজে ব্যস্ত ছিলেন বলে ওই ভিডিয়োয় দেখা গিয়েছে। ‘অ্যাডভোকেট দক্ষ’ নামের এক সমাজমাধ্যম ব্যবহারকারী ভিডিয়োটি পোস্ট করে অন্যদের সতর্ক করার চেষ্টা করেছেন। যাঁরা ওই দোকানের মিষ্টি কিনে খান তাঁরা আর কতটা ভরসা করতে পারবেন তা নিয়েও প্রশ্ন উঠেছে সমাজমাধ্যমে। ভিডিয়োটি ছড়িয়ে পড়ার পর থেকে সমাজমাধ্যমে সমালোচনার ঝড় উঠেছে। ক্রেতাদের জন্য সামান্য স্বাস্থ্যবিধিও মানা হচ্ছে না দেখে ক্ষোভে ফেটে পড়েছেন সমাজমাধ্যম ব্যবহারকারীরা। দোকানের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার দাবিও জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rat Viral Video Viral sweet shop Delhi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE