Advertisement
০৬ অক্টোবর ২০২৪
Viral Video

বাচ্চা কাঁদবে বলে যাত্রীদের ‘বিশেষ’ ব্যাগ উপহার মায়ের, সঙ্গে একটি চিঠিও, কী দিলেন তরুণী?

সিওল থেকে সান ফ্রান্সিসকো যাওয়ার বিমানে সন্তানকে নিয়ে উঠেছিলেন এক তরুণী। যদি কোনও যাত্রীর অসুবিধা হয়, সে কারণে ২০০টি ব্যাগ উপহার দেন তিনি।

Child crying on flight, woman distributes 200 bags filled with earplugs to passengers

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৪ ০৮:০১
Share: Save:

সন্তানের বয়স চার মাস। একরত্তিকে নিয়ে প্রথম বার বিমানে চেপেছেন তার মা। দক্ষিণ কোরিয়া থেকে আমেরিকা যাবেন তিনি। দশ ঘণ্টার পথ। সন্তান যদি চিৎকার-চেঁচামেচি অথবা কান্নাকাটি করে, তার জন্য আগে থেকেই যাত্রীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন তরুণী। সঙ্গে উপহার দিলেন ‘বিশেষ’ ব্যাগও। সমাজমাধ্যমে সেই ছবিই ছড়িয়ে পড়েছে (যদিও এর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)।

ব্যাগের ভিতর ছিল চুইং গাম, মিষ্টি এবং ইয়ারপ্লাগ। সঙ্গে ছিল একটি চিঠিও। চিঠিতে লেখা, ‘‘আমার বয়স চার মাস। মা এবং দিদার সঙ্গে মাসির বাড়ি যাচ্ছি আমি। প্রথম বার বিমানে চেপেছি। ভয় পেয়ে কান্নাকাটি করতে পারি। আপনারা আমায় ক্ষমা করে দেবেন।’’ সিওল থেকে সান ফ্রান্সিসকো যাওয়ার বিমানে সন্তানকে নিয়ে উঠেছিলেন এক তরুণী। যদি কোনও যাত্রীর অসুবিধা হয়, সে কারণে ২০০টি ব্যাগ উপহার দেন তিনি। তরুণীর এমন ব্যবহারে মন ছুঁয়ে যায় যাত্রীদের। যাত্রাপথে কোনও অসুবিধা হবে না সেই আশ্বাসও তরুণীকে দেন অধিকাংশ যাত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

flight Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE