Advertisement
১৯ সেপ্টেম্বর ২০২৪
Viral Video

ভবঘুরে মহিলার হাতে খাবার তুলে ভিডিয়ো করার চেষ্টা! ‘নাম’ কিনতে গিয়ে গালিগালাজ জুটল যুবকের

ভিডিয়োয় দেখা গিয়েছে, রাস্তার ধারে বসে রয়েছেন এক ভবঘুরে মহিলা। তাঁর ঠিক সামনে শুয়ে এক পুরুষ। তার মধ্যেই এক যুবক এক ব্যাগ মুরগির মাংস নিয়ে মহিলার দিকে এগিয়ে যান।

Video of man offering food to homeless woman and getting rejected

ছবি: এক্স থেকে নেওয়া।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০
Share: Save:

ভবঘুরে মহিলার হাতে খাবার তুলে দিতে গিয়েছিলেন যুবক। সেই মুহূর্ত ক্যামেরাবন্দিও করছিলেন। খাবার তো নিলেনই না। পাল্টা ভাগ্যে জুটল গালিগালাজ। যুবককে লক্ষ করে চপ্পলও ছুড়়লেন ওই মহিলা। সেই ঘটনার একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল সমাজমাধ্যমে। (যদিও ভিডিয়োটির সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। কোথায় এই ঘটনাটি ঘটেছে তা-ও ভিডিয়ো থেকে স্পষ্ট নয়।

বৃহস্পতিবার ‘হর্ষ ত্যাগী’ নামে একটি এক্স (সাবেক টুইটার) হ্যান্ডল থেকে ভিডিয়োটি পোস্ট করা হয়েছে। ভিডিয়োটি সমাজমাধ্যমে হইচইও ফেলেছে। ভাইরাল সেই ভিডিয়োতে দেখা গিয়েছে, রাস্তার ধারে বসে রয়েছেন এক ভবঘুরে মহিলা। তাঁর ঠিক সামনে শুয়ে এক পুরুষ। তার মধ্যেই এক যুবক এক ব্যাগ মুরগির মাংস নিয়ে মহিলার দিকে এগিয়ে যান। তাঁকে বলতে শোনা যায়, ‘‘তোমার জন্য মুরগির মাংস এনেছি। নাও।’’ কিন্তু তাঁকে এ কথা বলতে দেখেই তেলেবেগুনে জ্বলে যান ওই মহিলা। খাবার না নিয়ে গালিগালাজ করতে থাকেন ওই যুবককে। সামনে পড়ে থাকা একটি চপ্পল তুলে যুবকের দিকে ছুড়ে দেন। হতবাক হয়ে ওই জায়গা ছেড়ে পালিয়ে যান যুবক।

ইতিমধ্যেই ওই ভিডিয়োটি সমাজমাধ্যমে বহু মানুষ দেখেছেন। নেটাগরিকদের কেউ কেউ ওই ঘটনায় মজার মজার মন্তব্য করলেও অনেকে ক্ষোভ প্রকাশ করেছেন। এক জন সমাজমাধ্যম ব্যবহারকারী লিখেছেন, ‘‘ভালমানুষির যুগ চলে গিয়েছে।’’ অন্য এক জন আবার ওই যুবককেই কটাক্ষ করে লিখেছেন, ‘‘খাবার দিতে গিয়ে ভিডিয়ো করার কী দরকার ছিল। বেশ হয়েছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Viral Video
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE